Breaking News

বায়ার্নের বিপক্ষে খেলতে পারবেন না ব্রাজিলিয়ান তারকা নেইমার

ইনজুরির কারণে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার। আগামী বুধবার বায়ার্নের মাঠে শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচের আগে নেইমারকে না পাওয়াটাকে

‘বড় ক্ষতি’ হিসেবে উল্লেখ করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। গত ফেব্রুয়ারিতে লিলের বিপক্ষে ৪-৩ গোলে জেতা রোমাঞ্চকর ম্যাচে অ্যাঙ্কেলে চোট পান ৩১ বছর বয়সী নেইমার।

ওই চোটের কারণে গত সপ্তাহে মার্সেইয়ের বিপক্ষে খেলতে পারেননি। যদিও ম্যাচটি ৩-০ ব্যবধানে জিতে নেয় পিএসজি। ইনজুরিতে পড়ার আগে বেশ ছন্দে ছিলেন নেইমার।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ ম্যাচে ১৮ গোল করার পাশাপাশি ১৭টিতে অবদান রেখেছেন। শনিবার নঁতের বিপক্ষে ম্যাচের আগে গালতিয়ের জানান, নেইমারের অভাব অনুভব করবে তার দল।

পিএসজি কোচ বলেন, ‘সে দলের বাইরে থাকবে। আমি মনে করি, বায়ার্নের বিপক্ষের ম্যাচটি সে খেলতে পারবে না। নেইমারের অনুপস্থিতি আমাদের জন্য বড় ধাক্কা। আমাদের আক্রমণভাগ বেশ মজবুত এবং গভীর।

নেইমারের অনুপস্থিতির কারণে দুই জন মিডফিল্ডারের বদলে আমরা তিন জন মিডফিল্ডার এবং দুজন ফরোয়ার্ড নিয়ে যাব। বলতে চাচ্ছি, নেইমারের অনুপস্থিতি আমাদের জন্য মোটেও হালকা বিষয় নয়

, বড় ক্ষতির। আগামী ম্যাচটি আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। জেদের মাঠে প্রথম লেগে পিএসজি হেরেছিল ১-০ গোলে। তাই এই ম্যাচ তাদের জন্য বাঁচা-মরার লড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *