Breaking News

বাংলাদেশের বিশ্বকাপ দলে রদবদলের ঘোষণা আসবে অস্ট্রেলিয়া থেকে!

কয়েকদিন ধরেই ক্রিকেট অঙ্গনে জোর গুঞ্জন, বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে পরিবর্তন ঘটবে এবং বিসিবির সর্বোচ্চ পর্যায়ের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, দলে ২ টি পরিবর্তন নিশ্চিত প্রায়।

সাব্বির রহমান রুম্মনের পরিবর্তে বাঁ-হাতি সৌম্য সরকার এবং এবাদত না হয় সাইফউদ্দীনের পরিবর্তে বাঁ-হাতি পেসার শরিফুলের অন্তর্ভুক্তির কথা শোনা যাচ্ছে জোরেসোরে।

আসলে কি হবে? কবে নাগাদ দলে পরিবর্তনের ঘোষণা আসবে? বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে এ সম্পর্কে এখনো কোনো কিছু জানানো না হলেও বোর্ডের সংশ্লিষ্ট একাধিক কর্মকর্তা আভাস-ইঙ্গিতে জানিয়ে দিয়েছেন,

দলে পরিবর্তন নিশ্চিত এবং আজ-কালের মধ্যেই ঘোষণা আসবে। ধারণা করা হচ্ছিল, আজ শুক্রবারই হয়তো দলে রদবদলের ঘোষণা করা হবে।

জাতীয় দলের পরিচর্য্যা ও তত্ত্বাবধানের দায়িত্বে থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কণ্ঠেও ছিল তেমন ইঙ্গিত; কিন্তু শেষ পর্যন্ত শোনা গেল ভিন্ন কথা।

যেহেতু দলে পরিবর্তন আনা হবে, তাই রদবদলের আনুষ্ঠানিক ঘোষণা আসতে হবে আইসিসির মাধ্যমে। সে কারণেই আজ ১৪ অক্টোবর বাংলাদেশ দলে রদবদলের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসার সম্ভাবনা নেই।

এদিকে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আজ শুক্রবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রাজধানী ঢাকা ত্যাগ করবেন।

রাত ১২ টা নাগাদ ফ্লাইট তাদের। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ক্রিকেট অপস প্রধান ও সিলেকশন কমিটি চেয়ারম্যান অস্ট্রেলিয়া গিয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে তারপর আইসিসির কাছে

রদবদলের নাম জমা দেবেন এবং সেটা আইসিসির কাছ থেকে প্রেস বিজ্ঞপ্তি আকারে মিডিয়ার কাছে আসবে। ধারনা করা হচ্ছে আগামীকাল ১৫ অক্টেবর আইসিসির বেঁধে দেয়া সময়ের মধ্যে বাংলাদেশ দলে পরিবর্তনের তালিকা আইসিসির কাছে জমা দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *