Breaking News

বাংলাদেশের বিপক্ষে ক্যারিবীয় দলের আতঙ্কের কারন হতে পারে এই পেসার !

ফিটনেস টেস্ট পাস করে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের স্কোয়াডে ঢুকে গেলেন অভিজ্ঞ পেসার কেমার রোচ।বাংলাদেশের বিপক্ষে ক্যারিবীয় দলের আতঙ্কের কারন হতে পারে এই পেসার।

প্রাথমিকভাবে তাকে ছাড়াই প্রথম টেস্টের দল ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কাউন্টি ক্রিকেটে পাওয়া চোটের কারণে রোচকে ফিটনেস টেস্টে পাস করার শর্তে স্কোয়াডের সঙ্গে অনিশ্চিত হিসেবে রেখেছিল ক্যারিবীয় বোর্ড।

ম্যাচের আগেরদিন ফিটনেস পরীক্ষায় উৎরে দলে ঢুকে গেছেন ৩৩ বছর বয়সী এ পেসার। রোচকে দলে পেয়ে উচ্ছ্বসিত হেড কোচ ফিল সিমন্স বলেছেন, ‘এই টেস্টের জন্য রোচ পুরোপুরি ফিট আছে দেখে ভালো লাগছে।

সে সবসময় তরুণ খেলোয়াড়দের জন্য অনুপ্রেরণার নাম। ক্যারিবীয় কোচ আরও বলেন, ‘তার সামনে এখন ২৫০ উইকেটের হাতছানি। শুধু মাঠ নয়, মাঠের বাইরেও দলের মধ্যে যে আবহ নিয়ে আসে রোচ- তাতে আমরা খুশি।

তার নিয়মিত সাফল্য দেখার জন্য মুখিয়ে রয়েছি। এখন পর্যন্ত ৭১ টেস্ট খেলে ২৪২ উইকেট নিয়েছেন রোচ। এর মধ্যে বাংলাদেশের বিপক্ষেই সবচেয়ে ভয়ঙ্কর তিনি।

যেখানে ৯ টেস্টে তিনবার পাঁচ উইকেটসহ নিয়েছেন ৩৪ শিকার। বাংলাদেশের বিপক্ষে তার বোলিং গড় ২১.৪৭, উইকেটপ্রতি বল খরচ করেন মাত্র ৪৫টি।

ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্টের স্কোয়াডঃ

ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ অধিনায়ক), এনক্রুমান বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জেডেন সিলস, কেমার রোচ ও ডেভন থমাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *