Breaking News

বাঁ পায়ে মোহাম্মদ সালাহর সেঞ্চুরির রেকর্ড!

বেশ ছন্দে আছেন মোহামেদ সালাহ। চ্যাম্পিয়ন্স লিগে রেঞ্জার্সের বিপক্ষে করেছিলেন দ্রুততম হ্যাটট্রিক। যে রেকর্ড এখনও টাটকা। তার মধ্যে রোববার রাতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দলকে ১-০ গোলে জিতিয়ে গড়লেন আরেক রেকর্ড।

বাঁ পায়ে গোলের সেঞ্চুরি পূর্ণ হলো তাঁর। শুধু তাই নয়, প্রিমিয়ার লিগের ইতিহাসে যেটা বাঁ পায়ে দ্বিতীয় সর্বোচ্চ গোল। তাঁর চেয়ে বেশি ১০৫ গোল করেছিলেন রবি ফাউলার।

প্রিমিয়ার লিগের বাসিন্দা হওয়ার পর থেকে এখন পর্যন্ত মোট ১২৩টি গোল করেছেন সালাহ। যার মধ্যে ১০০টি বাঁ পায়ে। ডান পায়ে ১৬ গোল, হেডে সাত গোল, পেনাল্টি থেকে ১৮ গোল করেছেন এই মিসরীয় তারকা।

তবে একটা ঘর এখনও তাঁর ফাঁকা। ফ্রি-কিক থেকে প্রিমিয়ার লিগে কোনো গোল করতে পারেননি। গোলের পাশাপাশি অ্যাসিস্টের ঘরটাও রাউন্ড হয়েছে।

লিভারপুলের এই তারকার নামের পাশে এখন ৫০টি অ্যাসিস্ট। যেটা প্রিমিয়ার লিগে আসার পর থেকে করেছেন তিনি। সালাহর রেকর্ডে কি আর লিভারপুলের মন ভরবে।

তারা যে এবার প্রিমিয়ার লিগে ভালো অবস্থানে নেই। সিটিকে হারানোর পরও অল রেডসদের অবস্থান পয়েন্ট টেবিলের আটে। তারা ৯ ম্যাচ থেকে মাত্র ১৩ পয়েন্ট তুলেছে।

তাই তো জয়ের নায়ক সালাহর কণ্ঠে দুচিন্তার ছাপ। জানিয়েছেন এখনও সময় আছে, সামনের ম্যাচগুলোতে ভালো করে চেষ্টা থাকবে ঘুরে দাঁড়ানোর, ‘আমাদের দলের অবস্থান মোটেও সন্তোষজনক না। এটা কেবল একটা ম্যাচে জয়, আমাদের আত্মবিশ্বাস নিয়ে এগোতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *