Breaking News

ফ্রান্সের গোল রুখে দেওয়া সেই বাঁ পায়ে বিশ্বকাপ ট্রফির ট্যাটু করলেন ‘মার্টিনেজ’

কাতার বিশ্বকাপে ৩৬ বছরের শিরোপার খরা ঘোচায় আর্জেন্টিনা। ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতে আলবিসেলেস্তেরা। ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক ট্রফি জিতেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

তবে এই বিশ্বকাপে মেসি-আলভারেজ-ডি মারিয়াদের নামের পাশে আসবে আরও একটি নাম। তিনি আর্জেন্টাইনদের আনসাং হিরো, বিশ্বকাপ জয়ের নেপথ্য নায়ক দলটির গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ।

ফাইনালের পেনাল্টি শুট আউটে ফ্রান্সকে ৪-২ গোলে হারায় আর্জেন্টিনা। যেখানে আলবিসেলেস্তেদের স্বপ্নের নায়ক বনে যান এমিলিয়ানো মার্টিনেজ। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে অবদান রাখায়

যেমন আলোচনায় মার্টিনেজ তেমনি টুর্নামেন্ট সেরা গোলরক্ষকের ট্রফি জেতার পর তা উদযাপনের অঙ্গভঙ্গি, ছাদখোলা বাসে কিলিয়ান এমবাপ্পের পুতুল নিয়ে উদ্‌যাপন এবং সবশেষ তার ক্লাব

অ্যাস্টন ভিলার বিক্রি করে দিতে চাওয়ার কারণে বার খবরের শিরোনাম হচ্ছেন তিনি। এতো আলোচনা-সমালোচনাকে গুরুত্ব না দিয়ে নিজের মতো করেই আছেন আর্জেন্টিনার এ জয়ের নায়ক।

এখনও বিশ্বকাপ জয়ের উম্মাদনায় মেতে আছেন তিনি। যার দেখা মিলে তার ইনেস্টাগ্রামে ঢুঁ মারলে। মার্টিনেজ তার বাঁ পায়ে তিন তারকাসংবলিত বিশ্বকাপ ট্রফির ট্যাটু করেছেন।

তার ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন দুই পায়ের একটি ভিডিও। যেখানে দেখা যায়, বসে বসে টিভি দেখেছন মার্টিনেজ। তার বাঁ পায়ে দেখা যাচ্ছে তিন তারকাসংবলিত বিশ্বকাপ ট্রফির ট্যাটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *