Breaking News

ফের ওয়ানডেতেও বৃষ্টির বাগড়া, মাঠ ভেজা থাকায় টস হতে বিলম্ব

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের প্রতিপক্ষ হয়ে উঠেছে বৃষ্টিও। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ভেসে গিয়েছিল বৃষ্টিতে, শেষ ম্যাচেও ছিল বৃষ্টি-বাধা। এবার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ শুরুর আগেও যথারীতি বৃষ্টি হাজির।

গায়ানায় রাতভর বৃষ্টির কারণে এখনো মাঠ ভেজা। আর তাই নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। আম্পায়াররা মাঠ পরিদর্শন করলেও এখনো টসের সময় জানাতে পারেননি।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে আম্পায়াররা ফের মাঠ পরিদর্শন করবেন। বাংলাদেশের সাবেক ক্রিকেটার এবং ধারাভাষ্যকার আতহার আলি খান এক টুইটে জানিয়েছেন, পিচ এখনো বেশ ভেজা।

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের পিছু ছাড়ছে না বৃষ্টি। টি-টোয়েন্টি সিরিজের পর এবার ওয়ানডের শুরুতেও প্রকৃতির বাধায় শুরু করা যাচ্ছে না খেলা। পিছিয়ে গেছে প্রথম ওয়ানডের টস।

গায়ানার জর্জটাউনে প্রভিডেন্স পার্কে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরুর কথা তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। সেই অনুযায়ী টস হওয়ার কথা ছিল সন্ধ্যা সাতটায়।

কিন্তু সারা রাত ধরে হওয়া বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। এখন বৃষ্টি নেই। তবে আগের বৃষ্টির কারণে মাঠ পুরোপুরি খেলার উপযুক্ত নয়। তাই ৭টা বাজে টস হয়নি।

মাঠের সবশেষ অবস্থা দেখার জন্য বাংলাদেশ সময় ৭টায়ই পিচ ও আউটফিল্ড পরিদর্শনে নেমেছেন আম্পায়াররা। তাদের রিপোর্টের ওপর ভিত্তি করেই নির্ধারিত হবে টসের নতুন সময়।

টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজে ব্যর্থতার পর নিজেদের ‘পছন্দের’ ফরম্যাট ওয়ানডে দিয়ে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ। সর্বশেষ ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকাকে তাদের মাটিতে হারানোর স্মৃতি এখনো জ্বলজ্বলে।

আর ২০১৪ সালের পর বাংলাদেশের বিপক্ষে কোনো ওয়ানডে সিরিজ জয় করতে পারেনি। সবমিলিয়ে এই ম্যাচে মাঠে নামার আগে কিছুটা হলেও আত্মবিশ্বাসী বাংলাদেশ। আগামী ১৩ ও ১৬ জুলাই গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামেই সিরিজের বাকি দুই ম্যাচ খেলার কথা বাংলাদেশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *