Breaking News

সাইফউদ্দিনকে ফিটনেস বাড়াতে বললেন শ্রীরাম

সৌম্য সরকাররা যখন নেটে ঝড় তোলেন, মোহাম্মদ সাইফউদ্দিন তখন ‘শাটল রান’ করতে ব্যস্ত। সেটের পর সেট দৌড়েই চলেন। সাইফউদ্দিনের একার লড়াই এটা।

কারণ টিম ম্যানেজমেন্ট থেকে ফিটনেস বাড়াতে বলা হয়েছে তাঁকে। কোচ শ্রীধরন শ্রীরাম পুরো ফিট সাইফউদ্দিনকে দলে চান। ২৫ বছর বয়সী এ অলরাউন্ডার সে চেষ্টাই করছেন।

জিম, দৌড়ের পাশাপাশি ব্যাটিং-বোলিং নিয়েও কাজ করছেন তিনি। ২০২১ সালের টি২০ বিশ্বকাপের পর খেলায় ছিলেন না সাইফউদ্দিন। বিপিএলের মতো টুর্নামেন্ট মিস করেছেন।

ঢাকা প্রিমিয়ার লিগের পর চোটের কারণে খেলার বাইরে যেতে হয়েছিল আবারও। লন্ডন থেকে উন্নত চিকিৎসা নিয়ে দেশে ফেরার পর চোট পরিচর্যা করে নিজেকে সুস্থ ঘোষণা করলেও ফিটনেসে

ঘাটতি থাকায় ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ে সফরে নেওয়া হয়নি তাঁকে। নুরুল হাসান সোহানদের জিম্বাবুয়ে সফরের আগে সাইফউদ্দিনকে ভারতের দিল্লিতে পাঠানো হয়েছিল ব্যথানাশক ইনজেকশন নিতে।

প্রায় এক বছর পর এশিয়া কাপ দিয়ে জাতীয় দলে ফেরেন ডান হাতি এ অলরাউন্ডার। ফিটনেস কম থাকায় পুরো ছন্দে বোলিং করতে পারেননি তিনি। যেটা চোখ এড়ায়নি কোচ শ্রীরামের।

বিশ্বকাপ দলে নেওয়ার পরই সাইফউদ্দিনকে ফিটনেস বাড়ানোর নির্দেশ দেন কোচ। জাতীয় নির্বাচক প্যানেল এবং ট্রেনাররা নজর রাখছেন সাইফউদ্দিনের ওপর।

একজন ট্রেনার জানান, এই কয়দিনে ফিটনেসে কিছুটা উন্নতি হয়েছে জাতীয় দলের এ বোলারের। আরব আমিরাতের বিপক্ষে টি২০ সিরিজ খেলার আগে ফিটনেসে শতভাগ উন্নতি দেখাতে হবে তাঁকে। ২২ সেপ্টেম্বর রাতে দুবাই যাবেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *