Breaking News

‘ফাইনালে এমবাপ্পের পা থেকে বুক পর্যন্ত মারতে হবে’: নেস্টর গরোসিতো

আর্জেন্টিনা ৩৬ বছরের অধরা স্বপ্ন পূরণের লক্ষ্যে কাতারে ফ্রান্সের মোকাবিলা করবে। তবে দুর্দান্ত ফর্মে থাকা কিলিয়ান এমবাপ্পে শিরোপা জয়ের পথে মেসিদের দুঃস্বপ্ন হয়ে দাঁড়াতে পারেন।

এ ফরোয়ার্ডকে তাই আলবিসেলেস্তেদের রক্ষণদুর্গে ঢোকার আগেই আটকাতে বললেন দেশটির সাবেক মিডফিল্ডার নেস্টর গরোসিতো। রোমেরো, পারেদেস এবং ওতামেন্দিদের পরামর্শ দিয়েছেন,

ফরাসি তারকার পা থেকে বুক পর্যন্ত টার্গেট করার। আগামী ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থের’ ২২তম আসরের ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা।

লড়াইয়ে নামার আগে এক টুইটে আর্জেন্টিনার রক্ষণভাগের তিন স্তম্ভকে অদ্ভুত পরামর্শ দেন দেশটির সাবেক তারকা গরসিতো। ক্রিস্টিয়ান রোমেরো, ওতামেন্দি ও পারেদেসকে উদ্দেশ্য করে তিনি লেখেন,

‘আমাদেরকে এমবাপ্পের পা থেকে উরু পর্যন্ত টার্গেট করতে হবে, প্রয়োজনেও বুকও। তার এমন টুইট অবশ্য ভালোভাবে নেয়নি নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল হওয়া এ টুইটের মন্তব্যের ঘরে সমালোচনা করেছেন ব্যবহারকারীরা।

এমবাপ্পেকে অবশ্য গরোসিতোর ভয় পাওয়ার কারণ তার দুর্দান্ত ফর্ম। এবারের আসরে শুরু থেকে প্রতিপক্ষ শিবিরে ভীতি ছড়িয়ে যাচ্ছেন এ ফরাসি তারকা। ৫ গোল করে তিনি এগিয়ে আছেন গোল্ডেন বুটের দৌড়ে।

নেস্টর গরোসিতো আর্জেন্টিনার হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন ১৯৯৭ সালে। আলবিসেলেস্তেদের জার্সিতে তার অভিষেক ১৯৮৯ সালে। তবে জাতীয় দলে তিনি খুব একটা সুবিধা করতে পারেননি।

আকাশি নীল ও সাদা জার্সিতে আট বছরে মাত্র ১৯ ম্যাচ খেলেছেন এ মিডফিল্ডার। গোল পেয়েছেন মাত্র একটি। বর্তমানে তিনি আর্জেন্টাইন ক্লাব জিমন্যাসিয়া লা প্লাতার কোচের দায়িত্বে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *