Breaking News

প্র্যাকটিস ম্যাচে জাতীয় দলের বিরুদ্ধে আকবর আলীসহ এইচপি দলে ৭ জন

প্র্যাকটিস ম্যাচে জাতীয় দলের বিরুদ্ধে আকবর আলীসহ এইচপি দলে ৭ জন। বিসিবি থেকে জানানো হয়েছে ম্যাচের আবহাওয়ায় প্র্যাকটিস। আবার এটাকে প্র্যাকটিস ম্যাচও বলা হচ্ছে। নামে কিইবা আসে যায়, কথা হলো ২১ ও ২২ আগস্ট এই দু’দিন শেরে বাংলায় ম্যাচ প্র্যাকটিস টাইগারদের।

এ দু’দিন দুপুর দেড়টায় শুরু হবে এ দুটি টি-টোয়েন্টি প্র্যাটিস ম্যাচ।  ধারণা করা হচ্ছে, টিম বাংলাদেশের টি-টোয়েন্টির টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামও এই দুটি অনুশীলন ম্যাচ দেখবেন।

প্রায় সপ্তাহখানেক ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করার পর আজ শনিবার টিম প্র্যাকটিসে অংশ নিয়েছেন সাকিব, মুশফিক, রিয়াদ, তাসকিন, মোস্তাফিজরা।

রোববার ও সোমবার তারা ম্যাচের আবহাওয়ায় প্র্যাকটিস করবেন। এদিকে এই দু’দিনের প্রস্তুতি ম্যাচের জন্য এশিয়া কাপ স্কোয়াডের ১৪ জন (নুরুল হাসান সোহান, হাসান মাহমুদ আর সাব্বির রহমান ছাড়া) এর বাইরে আরও ৭ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে।

জানা গেছে, তারা সবাই হাই পারফরমেন্স ইউনিটের। ওই ৭ জনের তালিকায় যুব বিশ্বকাপ বিজয়ী বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী, জাতীয় দলে খেলা শামীম পাটোয়ারি, দুই পেসার নাজমুস সাকিব ও মুশফিকুর রহিম আছেন।

তারাসহ এইচপির ৭ জনকে এই প্রস্তুতি ম্যাচে দেখা যাবে। বাঁ-হাতের আঙ্গুল ফ্র্যাকশ্চার হওয়া উইকেটরক্ষক কাম মিডল অর্ডার নুরুল হাসান সোহান এবং আজ শনিবার প্র্যাকটিসে বোলিংয়ের সময় ডান পায়ের গোড়ালিতে ব্যথা পাওয়া পেসার হাসান মাহমুদ প্রস্তুতি ম্যাচ থেকে ছিটকে পড়েছেন।

তাদের দুজনার এশিয়া কাপও অনিশ্চিত। এদিকে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকায় আজ ও কালকের প্রস্তুতি ম্যাচে নেই তিন বছর পর আবার টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া সাব্বির রহমান।

ভেতরের খবর, প্রস্তুতি ম্যাচে না থাকলেও এশিয়া কাপের স্ট্যান্ডবাই হিসেবে রাখা হবে ৪ জনকে। সেই তালিকায় বাঁ-হাতি টপ অর্ডার সৌম্য সরকার আর বাঁ-হাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীর থাকা একরকম নিশ্চিত বলে জানা গেছে।

ওয়েস্ট ইন্ডিজে এ দলের ওয়ানডে সিরিজ আর জাতীয় দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচে ডাক পাওয়া ৭-৮ তরুনের মধ্য থেকে আরও দুজনকে বেছে নেয়া হবে বলে এক সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *