Breaking News

পিছিয়ে পরা আল নাসরকে জয় এনে দিলেন ‘রোনালদো’

প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে পড়েও দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লিখে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর। আগেই দুটি শিরোপা রেস থেকে বাদ পড়েছে আল নাসর। এখনো একটি শিরোপার রেসে রয়েছে।

যদিও রাস্তা অনেক কষ্টের। তবুও কাজের কাজটি করে রাখলেন রোনালদো। মঙ্গলবার (২৩ মে) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে খেলতে নেমে পিছিয়ে পড়া আল-নাসর দুর্দান্ত কামব্যাকের দৃশ্য উপহার দেয়।

দুই গোল হজম করে একে একে তিনটি গোলে জয় নিশ্চিত করে তারা। এদিন আল-শাবাবের ডি-বক্সের মাথা থেকে দূরপাল্লার শটে দারুণ গোল পেয়েছেন রোনালদো। এই জয়ে আল-ইত্তিহাদের সঙ্গে আল-নাসর শিরোপার লড়াই জমিয়ে তুলেছে।

ম্যাচের প্রথমার্ধ যখন শেষ হয় তখনও দুই গোলে পিছিয়ে ছিল আল নাসর। ম্যাচের ২৫ মিনিটে ডি বক্সেরে ভেতর বল লুইজ গুস্তাভোর হাতে লাগলে পেনাল্টি পায় আল শাবাব। গনজালো গুয়াঙ্কো স্পট থেকে অগাস্টিন রোসিকে পরাস্ত করেন।

৪০তম মিনিটে বক্সের প্রান্ত থেকে নিচু কোনাকুনি শটে বাঁ দিক দিয়ে জোড়া গোল পূর্ণ করেন এই আর্জেন্টাইন। তবে বিরতিতে যাওয়ার আগমুহূর্তে গোল করে ম্যাচে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় আল নাসর।

ম্যাচের ৪৪তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথম গোল শোধ করেন। এটি মৌসুমে তার ষষ্ঠ গোল। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫১তম মিনিটে ছয় গজ দূর থেকে দারুণ ফিনিশিংয়ে নাসরকে সমতায় ফেরান আব্দুলরহমান ঘারিব।

এরপরই রোনালদোর অসাধারণ নৈপুণ্য। গুস্তাভোর পাস থেকে বল নিয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ-দিক থেকে বাঁক নিয়ে যান ডানে। ৫৯তম মিনিটে ছোট ডি-বক্সের পাশ থেকে ড্রাইভ করে ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড বলে জাল কাঁপান।

এ নিয়ে মৌসুমের ১৪তম লিগ গোল করলেন এই পর্তুগিজ তারকা। এই জয়ে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আল নাসর। সমান ম্যাচে ৬৬ পয়েন্টে নিয়ে এখনও শীর্ষস্থান ধরে রেখেছে আল-ইত্তিহাদ।

শিরোপা জিততে হলে ম্যাচ জয়ের পাশাপাশি ভাগ্যের আশায় থাকতে হবে রোনালদোদের। কারণ মৌসুমের আর মাত্র ২ ম্যাচ বাকি। আল-ইত্তিহাদের পরাজয় এখন নাসরকে সমান পাল্লায় কিংবা শিরোপাধারীর আসনে তুলে আনতে পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *