Breaking News

পিএসএলে করাচি কিংসের ব্যর্থতায় ওয়াসিমকে রমিজ রাজার খোঁচা

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংসের ভাগ্য ঘুরাতে হলে তাদের ম্যানেজমেন্ট এবং পরামর্শদাতাদের পরিবর্তন করতে হবে বলে মনে করেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা।

করাচির এ ব্যর্থতার দায় পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামকে দিচ্ছেন রমিজ। খবর ক্রিকেট পাকিস্তানের।পিএসএলের চতুর্থ আসর থেকে ওয়াসিম আকরাম করাচি কিংসের সভাপতি।

তিনি দলটির বোলিং মেন্টর হিসেবেও কাজ করছেন। স্থানীয় একটি টিভি চ্যানেলকে রাজা বলেছেন, ‘করাচি কিংসকে তাদের থিঙ্ক ট্যাঙ্ক এবং পরামর্শদাতা পরিবর্তন করতে হবে।

কারণ তারা বেশ কয়েক বছর ধরে একই ব্যবস্থাপনার সঙ্গে আছে। কিছু স্থানে তাদের পরির্বতন আনা দরকার। করাচি ন্যাশনাল স্টেডিয়ামে শনিবার টুর্নামেন্টের প্রথম জয় পেয়েও পাওয়া হয়নি করাচির।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে তাদের ছয় রানে পরাজয়ের পর এ আসরে টানা তৃতীয় হারের সম্মুখীন হয়েছে তারা। গত পিএসএল থেকেই করাচির ব্যর্থতা শুরু হয়।

১০ ম্যাচ খেলে ১ ম্যাচ জিতে তলানিতে থেকে পয়েন্ট তালিকার শেষে থেকে গত মৌসুম শেষ করে করাচি। সেই ধারাবাহিকতা বজায় থেকেছে এই মৌসুমেও। হ্যাটট্রিক ম্যাচ হেরে পিএসএলের অষ্টম মৌসুম শুরু করেছে ইমাদ-ওয়াসিমের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *