Breaking News

পাকিস্তান বোর্ডের প্রধান নির্বাচক হয়েই আফ্রিদি সঙ্গে ঝামেলায় বাবর আজম!

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হয়েই বিতর্ক তৈরি করেছেন শহিদ আফ্রিদি। দেড় যুগের বেশি সময় পর পাকিস্তানের মাটিতে খেলেছে নিউজিল্যান্ড। চলমান টেস্ট সিরিজ শেষে দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

নিউজিল্যান্ড আগেই ওয়ানডে দল ঘোষণা করলেও পিসিবি এখনো করেনি। শুধু তাই নয়, ওয়ানডে দল নিয়ে কোচ কিংবা অধিনায়কের সঙ্গে কোনো আলোচনাই করেননি আফ্রিদি!

পাকিস্তানের গণমাধ্যম জানিয়েছে, দ্বিতীয় টেস্টের মাঝপথে অথবা টেস্ট সিরিজ শেষ হওয়ার পর দল ঘোষণা করবে পিসিবি। কিন্তু দল গঠনের আগে নির্বাচক প্যানেল সাধারণত কোচ ও অধিনায়কের সঙ্গে আলোচনায় বসে।

তাদের মতামত চায়। কিন্তু শহীদ আফ্রিদি নাকি ওয়ানডে দল ঘোষণা নিয়ে অধিনায়ক বাবর আজম ও কোচ সাকলাইন মুশতাকের সঙ্গে কোনো কথাই বলেননি!

এ নিয়ে বাবর আজমও একটু ঘুরিয়ে হলেও বিরক্তি প্রকাশ করেছেন। আজ রবিবার সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ককে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘টেস্ট সিরিজের মধ্যে এ নিয়ে (ওয়ানডে) আলোচনা করার সঠিক সময় এটা নয়।

যখন ওয়ানডে শুরু হবে, তখনই জানতে পারবেন। ‘ বোর্ডের পরিবর্তন দলে প্রভাব ফেলছে কি না- এমন প্রশ্নের জবাবে বাবর বলেন, ‘আমরা চেষ্টা করছি, এসব যেন দলে প্রভাব না ফেলে।

আমাদের কাজ খেলা ও ভালো পারফর্ম করা। আপাতত আমাদের পূর্ণ মনোযোগ নিউজিল্যান্ড সিরিজে। বাইরে যা ঘটছে, সেসব নিয়ে ভাবলে পারফরম্যান্স খারাপ হবে। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *