Breaking News

‘পাকিস্তানকে হারাতে পারলেই আমরা বিশ্বকাপে চ্যাম্পিয়ন হব’

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হারের পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকেই বাদ পড়ে যায় ভারত। গত মাসে এশিয়া কাপের প্রথম সাক্ষাতে পাকিস্তানকে হারায় ভারত।

তবে ফিরতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হেরে ফাইনালের আগেই বিদায় নিশ্চিত হয়ে যায় রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটির। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং এশিয়া কাপে পাকিস্তানের

বিপক্ষে হারের কারণে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হয়ে যায় ভারতের। টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান অষ্টম আসরের ফাইনালে খেলতে পাকিস্তানকেই নিজেদের সবচেয়ে বড় প্রতিপক্ষ মনে করছেন

ভারতের সাবেক তারকা ক্রিকেটার সুরেশ রায়না। ২৩ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকস্তান।

এই ম্যাচের আগে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে সুরেশ রায়না বলেছেন, অবশ্যই পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে জিতলে আমরা বিশ্বকাপ জিতব।

ভারতের বিশ্বকাপ জয়ের সম্ভাবনা নিয়ে রায়না বলেন, টিম এখন ভালো করছে। বুমরাহর জায়গায় শামি এসেছে, এটা দলকে একটু এক্স-ফ্যাক্টর দেবে। আমাদের আর্শদীপ সিং, সূর্যকুমার যাদব আছে।

:সবাই ভালো ফর্মে আছে, বিরাট কোহলি সত্যিই ভালো দেখাচ্ছে। রোহিত শর্মা একজন খুব ভালো নেতা। আমরা যদি প্রথম ম্যাচ জিততে পারি, তাহলে এটা আমাদের জন্য ভালো সুর তৈরি করবে।

দেশের সবাই তার জন্য প্রার্থনা করছে এবং আমি সত্যিই বিশ্বকাপ জিততে চাই। প্রসঙ্গত, ভারতের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৩২২ ম্যাচে অংশ নিয়ে ৭ হাজার ৯৮৮ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৬২ উইকেট শিকার করন সুরেশ রায়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *