Breaking News

নিউজিল্যান্ড সিরিজে ভারতের টি-টোয়েন্টি দল থেকে ‘বাদ’ পরলেন ‘রোহিত-কোহলি’

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি ভারতের দুই ব্যাটিং স্তম্ভ রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে। স্কোয়াডে নেই লোকেশ রাহুল আর অক্ষর প্যাটেলও। লোকেশ রাহুল এবং অক্ষর কিউইদের বিপক্ষে

ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই থাকবেন না। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন তারা। তবে ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত এবং কোহলির টি-টোয়েন্টি দলে না থাকার পরিষ্কার কারণ জানানো হয়নি।

যার অর্থ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা ওপরের সারির তিন ব্যাটারই এবার থাকছেন না। সম্ভবত ভারতের টি-টোয়েন্টি দলে বড় ধরনের পরিবর্তন করার পরিকল্পনা ম্যানেজম্যান্টের। চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া।

তিনিই নিউজিল্যান্ডের বিপক্ষেও দলকে নেতৃত্ব দেবেন। তার ডেপুটি হিসেবে থাকবেন সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টি দলে ফিরেছেন সম্প্রতি ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৭৯ রানের ইনিংস খেলা পৃথ্বি শ।

আগামী ২৭ জানুয়ারি থেকে শুরু হবে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ তিনটি হবে রাঁচি, লখনৌ এবং আহমেদাবাদে।

এরপর সমান ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে দুই দল। ওয়ানডেতে যথারীতি ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। থাকবেন বিরাট কোহলিও।

ভারতের টি-টোয়েন্টি দল: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ঈশান কিশান (উইকেটরক্ষক), রাহুল ত্রিপাথি, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি, পৃথ্বি শ, মুকেশ কুমার।

ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ঈশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, কেএস ভরত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *