Breaking News

নিউজিল্যান্ডের বিপক্ষে হ্যাটট্রিক জয় নিয়ে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ পাকিস্তানের

সিরিজ বাঁচাতে তৃতীয় ওয়ানডেতে জয়ের বিকল্প ছিল না নিউজিল্যান্ডের। তবে সেটি আর সম্ভব হয়নি কিউইদের পক্ষে। তৃতীয় ওয়ানডেতে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে ২৬ রানের জয় তুলে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত

করেছে স্বাগতিক পাকিস্তান। পাকিস্তানের দেয়া ২৮৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৬১ রানে থামে কিউইদের ইনিংস। পাকিস্তানের দেয়া ২৮৭ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ওপেনার টম ব্লান্ডলের ৬৫ ও উইল ইয়াংয়ের ৩৩ রানে

ভালো শুরু পায় নিউজিল্যান্ড। লাথাম ৪৫ করে আউট হওয়ার পর জয়ের থেকে ৯২ রানের দূরত্বে ছিল নিউজিল্যান্ড। এক প্রান্ত আগলে রেখে দলের জয়ের জন্য লড়াই করেন ম্যাকোকি।

অ্যাডাম মিলনের সঙ্গে ৩১ রানের জুটির পর শিপলি ও সোধিকে নিয়েও লড়াইয়ের চালিয়ে যান তিনি। তবে, অভিষেকেই ৪৫ বলে ৬৪ রানের ইনিংসটা তার বৃথাই গেছে। ৩৫তম ওভারের প্রথম বলেই দুর্দান্ত এক ডেলিভারিতে চাপম্যানকে বোল্ড করেন নাসিম।

পরের ওভারে স্পিনার আঘা সালমানকে হেনরি নিকোলস বাজে শটে উইকেট দেওয়ার পর বিপদে পড়ে নিউজিল্যান্ড। শেষ পর্যন্ত পরাজয়ের তিক্ত স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় সফরকারীদের।

এর আগে, টস হেরে ব্যাটিংয়ে নামা পাকিস্তানকে শুরুতে ভালো শুরু এনে দিতে পারেনি ওপেনিং জুটি। ১৯ রান করে আউট হন আগের ম্যাচে ১৮০ রানের ইনিংস খেলা ফখর জামান। বাবর ও ইমাম-উল-হকের ১০৮ রানের জুটিতে ভিত গড়ে পাকিস্তান।

বাবর আজম ৫৪ রানে আউট হলেও দলের হাল ধরেন ইমাম। মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি পাননি তিনি। মিলনের বলে ৯০ রানে বোল্ড হন এই ব্যাটার। শেষ দিকে মোহাম্মদ রিজওয়ানের ৩২, আগা সালমানের ৩১ রানে লড়াকু সংগ্রহ পায় স্বাগতিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *