Breaking News

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে সাকিবের হুংকার

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াতে চান সাকিব। পাকিস্তানের সাথে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে ২১ রানে হেরেছে বাংলাদেশ। বোলিংয়ের পাশাপাশি ব্যাটেও এদিন টাইগারদের ঘাটতি ছিল চোখে পড়ারর মতো।

সেই সাথে এই ম্যাচে ছিলেন না নিয়মিত টি-টোয়োন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব না থাকাতে টাইগারদের গেম প্ল্যানেও যে চরম ঘাটতি ছিল মাঠের খেলায় তার প্রমাণ মিলেছে।

খেলা দেখে মনে হয়েছে মনোবল আর সঠিক নির্দেশনার অভাবেই জেতা ম্যাচটা হাতছাড়া করেছে টাইগাররা। ১৬৮ রানের টার্গেটে খেলতে নেমে টাইগার ওপেনাররা কার্যকর কিছু করতে পারেনি।

তিনে নামা লিটন কুমার দাস আর চারে নামা আফিফে ‘সম্মানজনক’ হারের পুঁজি পায় বাংলাদেশ। আর বাকি কাজটা করেছেন ইয়াসির রাব্বি। এর বাইরে সবাই ছিলেন ম্যাড়ম্যাড়ে।

প্রথম ম্যাচে ‘ভ্রমণক্লান্তির’ কারণে না খেললেও নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিবকে পাওয়া যাচ্ছে বলেই জানিয়েছে বিসিবি সূত্র। আর কালকে কিউদের বিপক্ষে মাঠে নামার আগে সাকিবও ফেসবুক পোস্টে জানালেন জিততে মরিয়া তার বাহিনী।

ফেসবুক পোস্টে সাকিব লিখেছেন, ‘সময় এসেছে স্বাগতিকদের মুখোমুখি হওয়ার। টাইগাররা তাদের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে গর্জে উঠতে মরিয়া হয়ে আছে!’ বাকিটা দেখা যাবে মাঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *