Breaking News

দ্বিতীয় টেস্টের আগেই অধিনায়ককে হারালো ‘নিউজিল্যান্ড’

করোনা আক্রান্ত হয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট হারের পর আরও একটি দুঃসংবাদ এলো নিউজিল্যান্ড শিবিরে।

আজ শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় ট্রেন্টব্রিজে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এর আগে গোড়ালির চোটের কারণে অল-রাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম সিরিজ থেকেই ছিটকে গেছেন।

নিউজিল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, তাদের দেশের সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন পাঁচ দিনের আইসোলেশনে থাকবেন। তার জায়গায় টম ল্যাথামকে দ্বিতীয় টেস্টের অধিনায়ক হিসাবে নিযুক্ত করা হয়েছে।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এভাবে উইলিয়ামসনের ছিটকে যাওয়া নিয়ে দুঃখই ঝরল কোচ গ্যারি স্টিডের কণ্ঠে। বললেন, ‘গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে কেনকে এভাবে হারালাম আমরা, বিষয়টা লজ্জার

। আমরা তার জন্য দুঃখিত, আমরা জানি এই ম্যাচটা না খেলতে পেরে সে কতটা হতাশ।

উইলিয়ামসনের জায়গায় দলে ঢুকবেন অভিজ্ঞ ওপেনার হামিশ রাদারফোর্ড। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন, এমন একটি গুরুত্বপূর্ণ ম্যাচে কেনের না খেলতে পারাটা দুর্ভাগ্যজনক। আমরা সবাই তার কষ্টটা বুঝতে পারছি।

এবং জানি সে কতটা হতাশ। ‘ গত রবিবার লর্ডসে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে ইংল্যান্ড। ২৩ জুন থেকে হেডিংলিতে শুরু হবে তৃতীয় টেস্ট।

ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি। সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচ জিততেই হবে কিউইদের। অন্যদিকে এক ম্যাচ হাতে রেখেই সিরিজের ট্রফি নিশ্চিত করার মিশনে নামবে ইংলিশরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *