Breaking News

দুর্দান্ত ফর্মে আর্জেন্টিনা, ভেনেজুয়েলাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো

দুই দলের জন্যই ম্যাচটি ছিল অঘোষিত কোয়ার্টার ফাইনাল। যারা জিতবে তারাই যাবে ব্রাজিলের সঙ্গী হিসেবে সেমিফাইনালে। এমন সমীকরণের ম্যাচে ফলাফল নিজেদের পক্ষেই রাখলো আর্জেন্টিনা নারী ফুটবল দল।

নারী কোপা আমেরিকায় বি গ্রুপের শেষ ম্যাচে ভেনেজুয়েলাকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ফ্লোরেন্সিয়া বন্সেগুন্দোর করা একমাত্র গোলেই নিশ্চিত হয়েছে লা আলবিসেলেস্তেদের জয়।

নিজেদের প্রথম ম্যাচে ব্রাজিলের কাছে ৪-০ গোলে হেরে বিপদে পড়ে গিয়েছিল আর্জেন্টিনা। তবে পরের দুই ম্যাচে পেরুকে ৪-০ ও উরুগুয়েকে ৫-০ গোলে উড়িয়ে সেমির সম্ভাবনা বাঁচিয়ে রাখে তারা।

দুই ম্যাচে নয় গোল করার পর আজকের ম্যাচ ড্র করলেও হতো আর্জেন্টিনার। খেলা এগোচ্ছিলো সে পথেই। ভেনেজুয়েলার দাপুটে ফুটবলের সামনে উল্টো ম্লান মনে হচ্ছিল আর্জেন্টিনাকে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ফ্লোরেন্সিয়ার করা একমাত্র গোলে নির্ভার হয় লা আলবিসেলেস্তেরা। পুরো ম্যাচে গোলের জন্য ১৩টি শট নিয়েও সফল হতে পারেনি ভেনেজুয়েলা। ফলে জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এই জয়ের ফলে সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ স্বাগতিক কলম্বিয়া। মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় হবে ম্যাচটি। পরদিন একইসময় আরেক সেমিফাইনালে উড়তে থাকা ব্রাজিলের সামনে পড়েছে প্যারাগুয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *