Breaking News

দারুন সুখবর নিয়ে দেশে ফিরছেন অলরাউন্ডার ‘সাইফউদ্দিন’

দারুন সুখবর নিয়ে দেশে ফিরছেন অলরাউন্ডার সাইফউদ্দিন। মোহাম্মদ সাইফউদ্দিন আর ইনজুরি যেন একই সুতোয় গাঁথা। ২০১৭ সালে বাংলাদেশ দলে অভিষেকের পর একের পর এক চোটে মাঠের চেয়ে বাইরেই বেশি সময় কাটছে তার।

এই ৫ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়ানডে আর টি-টোয়েন্টিতে সমান ২৯টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। দীর্ঘদিন ধরে পিঠের চোটে ভুগছেন তিনি।

দুদিন আগে চিকিৎসা নিতে যান ভারতে। সেখান থেকে আজ মঙ্গলবার দেশে ফিরছেন এই অলরাউন্ডার। সাইফউদ্দিন দেশের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০২১ সালের অক্টোবরে। ৮ মাস পর আবার ডাক পান জাতীয় দলে।

উইন্ডিজ সফরের টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে সুযোগ পেয়েও বিমানে উঠতে পারেননি পিঠের ব্যথা ভালো না হওয়ায়।
একই কারণে আসন্ন জিম্বাবুয়ে সফরেও নেই। ব্যথা থেকে পরিত্রাণ পেতে গত ২৪ জুলাই ভারতে যান সাইফউদ্দিন।

সেখানে চিকিৎসকের পরামর্শে একটি ব্যথানাশক ইনজেকশন নিয়েছেন। এবার দেশে ফিরে এক সপ্তাহের বিশ্রাম তার। বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বলেন সাইফউদ্দিন পিঠের ব্যথার কারণে ভারতে গিয়েছিলেন।

আজ তিনি দেশে ফিরছেন। সেখানে চিকিৎসকের পরামর্শে একটি ইনজেকশন নিয়েছেন। দেশে এসে এক সপ্তাহ বিশ্রামের পর রিহ্যাব প্রক্রিয়া শুরু হবে। সে দেশে ফিরলেই আলোচনা করতে সিদ্ধান্ত নেওয়া হবে রিহ্যাব কোন প্রক্রিয়ায় হবে।

এদিকে উইন্ডিজ সফরে গেলেও পিঠে ব্যথা নিয়ে দেশে ফিরে আসেন ইয়াসির আলি রাব্বি। কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি। একই কারণে জিম্বাবুয়ে সফরেও দলের সঙ্গী হতে পারেননি।

দেশেই চিকিৎসা শেষে রিহ্যাব চলছে এই মিডল অর্ডার ব্যাটসম্যানের। অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। এই প্রক্রিয়া চলতে থাকলে সাইফউদ্দিন আর রাব্বি আসন্ন এশিয়া কাপের আগে সুস্থ হয়ে উঠবেন বলে জানালেন বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *