Breaking News

দলেকে বিশ্বকাপের মূলপর্বে তুলে সিকান্দার রাজা- ‘এই জয় আনন্দের, এই জয় আবেগের’

টি-টোয়েন্টি ক্যারিয়ারে এখন পর্যন্ত ৬ বার ম্যাচসেরা হয়েছেন সিকান্দার রাজা। সবগুলোই চলতি বছরে! হ্যাঁ, ২০২২ সালটা জিম্বাবুয়ে অল-রাউন্ডারের জন্য স্বপ্নের মতো। ফর্মের তুঙ্গে আছেন তিনি।

আজ শুক্রবার তার দল টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্ব পেরিয়ে সুপার টুয়েলভে উঠেছে। অল-রাউন্ড নৈপূণ্যে বড় অবদান রেখে ম্যাচসেরা হয়েছেন সিকান্দার রাজা।

সিকান্দার রাজা ভালো করলেই যেন জিম্বাবুয়ে পায় জয়ের স্বাদ। স্কটল্যান্ডের বিপক্ষে ২০ রানে ১ উইকেট নেওয়ার পর ব্যাট হাতে ২৩ বলে ৩ চার ২ ছক্কায় ৪০ রানের ইনিংস খেলেন রাজা।

বল হাতে ৪ ওভারে ডট দিয়েছেন ১০টি। একটাও বাউন্ডারি হজম করেননি। স্কটিশ অধিনায়ককে শিকার বানিয়েছেন। রান তাড়ায় নেমে ৪২ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল জিম্বাবুয়ে।

জয়ের জন্য ৭২ বলে প্রয়োজন ৯১ রান। সেই সময় উইকেটে এসে ধ্বংসাত্মক ব্যাটিংয়ে ছিন্নভিন্ন করে দেন স্কটিশ বোলিং অ্যাটাক। ৫ উইকেটে ম্যাচ জয়ের পর প্রতিক্রিয়ায় সিকান্দার রাজা বলেন,

‘ম্যাচটি কঠিন করার কৃতিত্ব স্কটল্যান্ডকে দিতেই হবে। আমরা অনেক টুর্নামেন্টে অংশ নিয়েছি, যেখানে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়। আমরা যেভাবে বোলিং করেছি,

এরপর মনে হয়েছে আমাদের একজনকে কাজটা শেষ করতে হবে। এটা ছিল আমার পালা। তবে ক্রেইগ খুবই ভালো খেলেছে এবং শেষ দিকে দুই তরুণ। এই জয় আনন্দের, একই সঙ্গে আবেগের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *