Breaking News

দক্ষিণ আফ্রিকাকে বিশ্বকাপ জেতাবে রাবাদা-নরকিয়াই: ডেল স্টেইন

এবারের বিশ্বকাপে শুরু থেকেই দারুন ছন্দে রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। বোলিং, ব্যাটিং, ফিল্ডিং কোনো দিকেই যেন কমতি নেই তাদের। এখন পর্যন্ত এ আসরে খেলেছে দুটি ম্যাচ।

দুটোতেই তাদের জয় পাওয়ার কথা থাকলেও প্রথম ম্যাচে হানা দেয় বৃষ্টি। এতেই পয়েন্ট ভাগ করতে হয় জিম্বাবুয়ের সঙ্গে। তবে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে তুলে নেয় বড় ব্যবধানে জয়।

সঙ্গে বড় ব্যবধানে রানরেটও বাড়িয়ে নেয় তারা। দলের এমন ছন্দে থাকার কারণে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ডেল স্টেইন মনে করেন, এবারের বিশ্বকাপ জিততে পারে তার দল।

স্টেইনের মতে, আফ্রিকার দুই পেস বোলার কাগিসো রাবাদা ও অ্যানরিখ নরকিয়াই দলকে জেতাতে পারেন এবারের বিশ্বকাপ। ডেল স্টেইন বলেন, ‘রাবাদা দক্ষিণ আফ্রিকার আক্রমণভাগের নেতা।

আমি আশা করছি যে তার মত বোলারের ওপর ভর করে দক্ষিণ আফ্রিকা এগিয়ে যেতে পারবে এবং এই বিশ্বকাপ জিততে পারবে এবং তার সঙ্গে অন্য আরেকজন ফাস্ট বোলার হিসাবে নরকিয়া আক্রমণ ভাগে দ্বিগুণ শক্তি প্রদর্শন করতে পারবে।

আমি মনে করি তাদের দুজনের সমন্বয় অসাধারণ।’ তিনি আরও বলেন, ‘অস্ট্রেলিয়ায় তারা দুর্দান্ত গতি পেয়েছে এবং ভাল দক্ষতা কাজে লাগাচ্ছে। বিশেষ করে রাবাদা যখনই অস্ট্রেলিয়ায় আসে,

তখনই মনে হয় তুলনামূলক সাধ্যের চেয়ে বেশি পারফরম্যান্স দেখাতে পারে। তাই আমি তাকিয়ে আছি তাদের দিকে, আসা করি তারা নিজেদের মধ্যে আরও প্রতিযোগিতামূলক মনভাব বাড়িয়ে দলকে বিশ্বকাপ জিততে সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *