Breaking News

তিন সপ্তাহের জন্য ইনজুরিতে পড়ে ১২ দিনেই অনুশীলনে ফিরেছেন ‘মেসি-এমবাপে’

মঁপলিয়ের বিপক্ষে জয়ের দিনে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন পিএসজির তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। সেই ম্যাচ শেষে পিএসজি কোচ গালতিয়ের জানিয়েছিলেন, এমবাপ্পের ইনজুরি গুরুত্বর নয়।

তবে শেষ পর্যন্ত সেই ইনজুরির জন্য তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হয় ফরাসি এই ফুটবলারকে। তবে, সবাইকে অবাক করে দিয়ে নির্ধারিত সময়ের প্রায় ৯ দিন আগেই অনুশীলনে হাজির এমবাপ্পে!

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে পিএসজি জানিয়েছিল, হাঁটুর পেছনে পাওয়া আঘাতে অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ফরাসি তারকাকে।

যদিও তখন এমবাপ্পের ইনজুরির খবর বিশ্বাস করতে চাননি বায়ার্ন মিউনিখের কোচ। সে সময় তিনি বলেছিলেন, এটি পিএসজির মাইন্ড গেমের অংশ হতে পারে। বায়ার্ন কোচ জানিয়েছিলেন,

এমবাপ্পের ইনজুরির ব্যাপারটি পিএসজি কোচের মাইন্ড গেমও হতে পারে। আর তাই এমবাপ্পে খেলবে এমনটা ভেবেই প্রস্তুতি নিবে বায়ার্ন মিউনিখ। বায়ার্ন কোচ ইউলিয়ান নাগলসমানের কথাই যেন সত্যি হতে যাচ্ছে।

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে পিএসজির অনুশীলনে দেখা যায় কিলিয়ান এমবাপ্পে।  নির্ধারিত সময়ের ৯ দিন আগেই সবাইকে অবাক করে দিয়ে মাঠের অনুশীলনে হাজির এই তারকা ফুটবলার।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) পিএসজির দলগত অনুশীলনে বাকি ফুটবলারদের সঙ্গেই অনুশীলন করেন এমবাপ্পে।  সেই অনুশীলনে এমবাপ্পেকে ছাড়াও দেখা যায় বিশ্বকাপজয়ী মেসিকে।

অনুশীলনে ফেরায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে এমবাপ্পে খেলার সম্ভাবনা কিছুটা হলেও তৈরি হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে এমবাপ্পে মাঠে নামেন কিনা সেটিই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *