Breaking News

ডিএনসিসি’র অনুমতি মিললো ক্রিকেটার রুবেলের কবর স্থায়ীভাবে সংক্ষরণের

অনুমতি মিললো ডিএনসিসি’র ক্রিকেটার রুবেলের কবর স্থায়ীভাবে সংক্ষরণের। জাতীয় দলের সাবেক ক্রিকেটার প্রয়াত মোশারফ হোসেন রুবেলের কবর স্থায়ীভাবে সংক্ষরণের অনুমোদন দিয়েছেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

মোশাররফ হোসেন রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়রের প্রতি মৌখিকভাবে আবেদন জানিয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতে মেয়র আতিকুল ইসলাম এই অনুমোদন দেন।

ক্যানসারে আক্রান্ত হয়ে গত ১৯ এপ্রিল রাজধানীর একটি হাসপাতালে মারা যান বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তার বয়স হয়েছিল ৪০ বছর।

২০০৮ সালে আন্তর্জাতিক অভিষেক হয় মোশাররফ রুবেলের। তবে টিকতে পারেননি বেশিদিন। ২০১৬ সালে খেলেছেন সবশেষ ম্যাচ। আন্তর্জাতিক মঞ্চে সবমিলিয়ে পাঁচ ওয়ানডেতে চার উইকেট ও ২৬ রান করেছেন তিনি।

তবে ঘরোয়া ক্রিকেটে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন এ স্পিন বোলিং অলরাউন্ডার। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে ১৯ বার ইনিংসে পাঁচ উইকেটসহ মোট ৩৯২ উইকেট শিকার করেছেন তিনি। ব্যাট হাতে দুই সেঞ্চুরিতে করেছেন ৩৩০৫ রান।

এছাড়া সীমিত ওভারের ক্রিকেটে ১০৪ ওয়ানডেতে ১২০ উইকেটের সঙ্গে ১৭৯২ রান এবং ৫৬ টি-টোয়েন্টিতে ৬০ উইকেটের সঙ্গে ৬২ রান করেছেন তিনি। সবশেষ ২০১৯ সালের বিপিএলে স্বীকৃত পর্যায়ে ম্যাচ খেলেছেন রুবেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *