Breaking News

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা হারাচ্ছেন ইংলিশ ওপেনার ‘জেসন রয়’

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা হারাচ্ছেন ইংলিশ ওপেনার ‘জেসন রয়’। অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন ইংল্যান্ডের তারকা ওপেনার জেসন রয়।

পুরো মৌসুম জুড়েই ব্যাট হাতে রানখরার কারণে তাকে বিশ্বকাপ দলে না রাখার পথেই হাঁটছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। সাবেক অধিনায়ক ইয়ন মরগ্যানের অধীনে সীমিত

ওভারের ক্রিকেটে ইংল্যান্ডের অন্যতম প্রধান অস্ত্র ছিলেন জেসন রয়। ২০১৫ সালে অভিষেকের পর থেকে জাতীয় দলে নিয়মিতই ছিলেন তিনি।

ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১৭১ ম্যাচে প্রায় সাড়ে পাঁচ হাজার রান করে ফেলেছেন এ ডানহাতি ওপেনার। কিন্তু চলতি গ্রীষ্ম মৌসুমে ছয়টি কুড়ি ওভারের আন্তর্জাতিক ম্যাচে মাত্র ৭৬ রান করতে পেরেছেন রয়, স্ট্রাইকরেটও ছিল মাত্র ৭৭.৫৫!

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডেতে একটি সেঞ্চুরি করলেও, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা পাঁচ ম্যাচে কোনো ফিফটিও করতে পারেননি। শুক্রবার আসন্ন বিশ্বকাপ ও পাকিস্তান সফরের দল ঘোষণা করবে ইসিবি।

চোটে আক্রান্ত নিয়মিত অধিনায়ক জস বাটলারের অবর্তমানে পাকিস্তান সফরে অধিনায়কত্ব করবেন স্পিনিং অলরাউন্ডার মঈন আলি। সফরের দ্বিতীয়ভাগে দলের সঙ্গে যোগ দিতে পারবেন বাটলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *