Breaking News

টি-টোয়েন্টিতে ওপেনিংয়েই উপভোগ করছেন ‘মেহেদি হাসান মিরাজ’

মেকশিফট ওপেনার হিসেবে খেলতে গিয়ে এখন নিয়মিত ওপেনার হওয়ার পথে মেহেদি হাসান মিরাজ। সুযোগ পেয়ে পারফর্ম করায় ত্রিদেশীয় সিরিজ এমনকি বিশ্বকাপের মতো বড় ইভেন্টেও তার ওপরই ভরসা রাখতে চাচ্ছে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট।

ওপেনিংটা নিজেও বেশ উপভোগ করছেন এই অলরাউন্ডার। বিসিবির এক ভিডিওবার্তায় মিরাজ বলেন, ‘যেহেতু ওপেনিংয়ে একটা সুযোগ পেয়েছি। আমি চেষ্টা করছি ভালো ক্রিকেট খেলতে।

আমি খুব এনজয় করছি। সবাই আমাকে খুব সাপোর্ট করছে। সবাই আমাকে নিয়ে খুব আত্মবিশ্বাসী। আমি নিজেও আত্মবিশ্বাসী। এখন শুধু ভালো ক্রিকেট খেলার অপেক্ষা।

আগামীকাল (শুক্রবার) থেকে শুরু ত্রিদেশীয় সিরিজ। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। কী ফল হতে পারে? মিরাজ বলেন, ‘দেখেন রেজাল্টটা তো আমাদের হাতে না।

আমরা যেটা করতে পারি, প্রসেসটা ফলো করতে পারি। আমরা ব্যক্তিগতভাবে ভালো ক্রিকেট খেলতে পারি। তবে বিশ্বকাপের আগে এমন একটি সিরিজে ভালো করলে দল উজ্জীবিত হবে মনে করছেন মিরাজ।

তার ভাষায়, ‘যেহেতু পাকিস্তান বিশ্বকাপে ভালো খেলেছে, সর্বশেষ এশিয়া কাপেও ভালো ক্রিকেট খেলেছে এবং নিউজিল্যান্ডের মাঠে আমরা খেলব।

আশা করি বড় দুটো দলের বিপক্ষে যেহেতু আমরা খেলব, এখানে ভালো খেলতে পারলে আমাদের আত্মবিশ্বাস উঁচুতে থাকবে। আমরা যদি বিশ্বকাপের আগে এখানে পারফর্ম করতে পারি, বিশ্বকাপে গিয়ে আরও ভালো খেলতে পারব ইনশাআল্লাহ।’

দলের প্রস্তুতি নিয়ে এই অলরাউন্ডারের কণ্ঠে ঝরে পড়লো সন্তুষ্টি। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ আমাদের অনুশীলন ভালো হয়েছে। এখানে যে তিনদিন প্র্যাকটিস করেছি, বোলাররা ভালো করেছে, ব্যাটসম্যানরাও ভালো করেছে।

আমাদের দুটো গ্রুপে প্র্যাকটিস হয়েছে। প্র্যাকটিসটা আমরা যার যতটুকু দরকার ততটুকুই করেছি। মিরাজ যোগ করেন, ‘আর কোচিং স্টাফ যারা আছেন, তারা খুব হেল্প করেছেন আমাদের।

যেহেতু আমাদের জন্য এখানে প্র্যাকটিস সেশন খুব সহজ ছিল না। এখানে একটু বেশিই ঠান্ডা। তারপরও সবাই এডজাস্ট করে নিয়েছে। এটা আমাদের টিমের জন্য খুব পজিটিভ সাইট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *