Breaking News

জিম্বাবুয়ের লক্ষ্য সেমিফাইনাল, আপাতত বাংলাদেশকে নিয়ে ভাবছে রাজারা

এই তো কিছুদিন আগেই ঘরের মাঠে বাংলাদেশকে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ হারিয়ে দিয়েছে জিম্বাবুয়ে! যে ওয়ানডেতে বাংলাদেশ ‘মহাশক্তিধর’ হিসেবে খ্যাত, সেই ফরম্যাটেও তারা জিম্বাবুয়ের কাছে পাত্তা পায়নি।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে পাকিস্তানকে ১ রানে হারিয়ে আত্মবিশ্বাসে ফুটছে ক্রেইগ আরভিনের দল। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে জিম্বাবুয়ে অধিনায়ক জানালেন, তাদের লক্ষ্য সেমিফাইনাল।

রবিবার ব্রিজবেনে সকাল ৯টায় শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ। তার আগে সংবাদ সম্মেলনে ক্রেইগ আরভিন বললেন, ‘ছেলেরা অনেক খুশি এবং আত্মবিশ্বাসী। পাকিস্তানের বিপক্ষে জয়ে আমরা অনেক আত্মবিশ্বাস পেয়েছি।

তবে আমরা জানি, এই খেলাটি কত দ্রুত রূপ বদলায়। আমার মনে হয় প্রতি ম্যাচেই আমাদের দারুণ সুযোগ রয়েছে। আর টি-টোয়েন্টি ক্রিকেট এমন একটি খেলা,

যেখানে কয়েকজন ক্রিকেটার নিজেদের মেলে ধরলেই যেকোনো দলকে হারানো সম্ভব। আমরা জানি, বাংলাদেশ মানসম্পন্ন দল। তাদের বিপক্ষে আগামীকাল আমাদের সেরা খেলাটাই খেলব।

এবারের বিশ্বকাপে গ্রুপ-২ থেকে ভালোভাবেই সেমিফাইনালের লড়াইয়ে আছে জিম্বাবুয়ে। সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে বৃষ্টির কল্যাণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১ পয়েন্ট পেয়েছে।এরপর পাকিস্তানকে হারিয়ে পেয়েছে ২ পয়েন্ট।

তাই সেমিতে ওঠার স্বপ্ন দেখছেন আরভিন, ‘সেমিতে ওঠার বিশাল সুযোগ পেয়েছি আমরা। তবে এর জন্য বাংলাদেশের বিপক্ষে জিততে হবে। এরপর নেদারল্যান্ডসকে হারাতে হবে। ভারতের বিপক্ষে শেষ ম্যাচ আর অন্যান্য ম্যাচের ফলের ভূমিকাও থাকবে। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *