Breaking News

জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে যা বললেন ‘তাসকিন’

বাংলাদেশ দল তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলতে মঙ্গলবার মধ্যরাতে জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দিয়েছে। দেশ ছাড়ার আগে দলের তারকা পেসার তাসকিন আহমেদ জানিয়েছেন, জিম্বাবুয়ের মাটিতে সিরিজ জেতা মোটেও সহজ হবে না বাংলাদেশের জন্য।

তাসকিনের ভাষ্য ভালো ফল আশা করছি। তবে ওদের মাঠে ওদের বিপক্ষে কষ্ট করেই জিততে হয়। গতবছর খেলেছিলাম, প্রতিটি ম্যাচই কিন্তু আমাদের কঠিন সময় দিয়েছিল ওরা।

এবারও কষ্ট করে জিততে হবে। অবশ্যই লক্ষ্য থাকবে সিরিজ জেতার। তবে সহজ হবে না। তিনি বলেছেন, ‘ব্যক্তিগত লক্ষ্য একই থাকবে। আগেরবারের মতো এবারও সেরাটা দেওয়ার চেষ্টা থাকবে।

দলকে জেতানোর পেছনে আমার যেনো অবদান থাকে। নতুনত্ব নিয়ে কাজ করছি। তবে সবকিছু নির্ভর করবে কেমন ধরনের উইকেট থাকবে কেমন বোলিং করা যায়- ওটাই আর কি।

তিনি বলেছেন ব্যক্তিগত লক্ষ্য একই থাকবে। আগেরবারের মতো এবারও সেরাটা দেওয়ার চেষ্টা থাকবে। দলকে জেতানোর পেছনে আমার যেনো অবদান থাকে। নতুনত্ব নিয়ে কাজ করছি।

তবে সবকিছু নির্ভর করবে কেমন ধরনের উইকেট থাকবে, কেমন বোলিং করা যায়- ওটাই আর কি। বারের টি-টোয়েন্টি সিরিজে নেই বহুল আলোচিত পঞ্চপান্ডবের কেউ।

এরই মধ্যে অবসর নিয়েছেন মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল, ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকে বোর্ডই দিয়েছে বিশ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *