Breaking News

জনপ্রিয় টিভি সিরিজ দিয়ে অভিনয়ে আসছেন লিওনেল মেসি !

ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বদের অভিনয়ে আসা নতুন নয়। বেশিরভাগ সময় সেটা যদিও বিজ্ঞাপন অবধিই সীমাবদ্ধ থাকে। সেই গণ্ডি পেরিয়ে আরও বড় পরিসরে অভিনয়ে নাম লেখাতে চলেছেন লিওনেল মেসি। ‘লস প্রটেক্টরেস’ নামে টিভি নাটকে দেখা যাবে আর্জেন্টাইন কিংবদন্তিকে।

আগে বেশকিছু বিজ্ঞাপনে পণ্যের দূতিয়ালি করতে দেখা গেছে মেসিকে। বিজ্ঞাপনে তাকে দেখে নতুন করে বিস্মিত হওয়ার বিষয় নেই। পেপসি, অ্যাডিডাসের বিভিন্ন পণ্যের প্রচারে হরহামেশাই দেখা মেলে তার।

সম্প্রতি তার করা লে’স পটেটোসের বিজ্ঞাপনও বেশ সাড়া ফেলেছে। এখন সেসব পেছনে ফেলে সব আলোচনা নাটকে অভিনয় ঘিরে।

পিএসজি মহাতারকাকে এমন একটি প্রজেক্টে নেয়া হয়েছে যা একেবারেই আলাদা। আর্জেন্টিনায় জনপ্রিয়তা পাওয়া নাটক ‘লস প্রটেক্টরেস’র দ্বিতীয় সিজনের একটি ছোট চরিত্রে দেখা যাবে মেসিকে। যার দৃশ্য ধারণও শেষ।

প্রযোজক নিজেই খবরটি সামনে এনেছেন। নাটকটি মূলত একটি আর্জেন্টাইন-স্প্যানিশ কমেডি সিরিজ। যেখানে তিনজন দেউলিয়া হওয়া ফুটবল এজেন্ট তাদের সকল সম্পদ একত্রিত করে শীর্ষে ফিরে আসতে চেষ্টা করবেন।

নাটকটিতে মেসির সঙ্গে অভিনয় করেছেন আদ্রিয়ান সুয়ার, আন্দ্রেস প্যারা, গুস্তাভো বারমুডেজ, জর্জেলিনা আরুজি, মার্সিডিজ স্কাপোলা, লরিটা ফার্নান্দেজ এবং ভিভিয়ানা স্যাকোনের মতো তারকারা।

লস প্রোটেক্টরেস’র দ্বিতীয় পর্বের শুটিং বুয়েন্স আয়ার্সসহ বিভিন্ন স্থানে হয়েছে। মেসির এই অভিনয় দেখতে অবশ্য ভক্তদের অপেক্ষায় থাকতে হবে ২০২৩ সাল পর্যন্ত।

পর্দায় মেসির আগে তার প্রিয় সতীর্থ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকেও দেখা গেছে। ‘এক্সএক্সএক্স: রিটার্ন অব জেন্ডার কেজে’ দেখা গেছে তাকে। নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘মানি হেইস্টে’ সন্ন্যাসী চরিত্রে এসেছিলেন নেইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *