Breaking News

ছুটি নিয়েছেন জিম্বাবুয়ে সিরিজে থেকে, উইন্ডিজে সিপিএল খেলবেন ‘সাকিব’

ছুটি নিয়েছেন জিম্বাবুয়ে সিরিজে থেকে কিন্তু উইন্ডিজে সিপিএল খেলবেন সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান।

আসন্ন জিম্বাবুয়ে সিরিজের থাকছেন না তিনি। এর একমাত্র কারণ ছুটি নিয়েছেন দেশসেরা অলরাউন্ডার। ছুটি নিয়ে সেই সময়টা বিশ্রামে থেকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) যোগ দেবেন বাঁহাতি এই অলরাউন্ডার।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেই ৩ দিন বিশ্রাম নিয়েই জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ দল। জুলাইয়ের শেষে ও আগস্টের শুরুতে জিম্বাবুয়ের বিপক্ষে সমান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ।

সেই সফরে না গিয়ে সাকিব চলে যাবেন ওয়েস্ট ইন্ডিজে। ৩১ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে সিপিএল। এবারের আসরে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলবেন তিনি। সরাসরি চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে গায়ানা।

সিপিএলে অংশ নিতে ইতোমধ্যেই বিসিবির ছাড়পত্র পেয়েছেন সাকিব। ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনূস বিষয়টি নিশ্চিত করেছেন।

গণমাধ্যমকে তিনি বলেছেন যে হ্যাঁ সাকিবকে সিপিএলের জন্য অনাপত্তিপত্র দেওয়া হয়েছে। সে হিসেবে এবারের সিপিএলে একমাত্র বাংলাদেশি খেলোয়াড় সাকিবই।

সিপিএলের এখন পর্যন্ত তিনবার খেলেছেন সাকিব। ২০১৬ ও ২০১৭ সালে জ্যামাইকা তালওয়াসের হয়ে খেলেন তিনি। জ্যামাইকার হয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বাদ পান।

এরপর ২০১৮ সালে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে খেলেন তিনি। পরের বছর দলটির হয়ে সিপিএল শিরোপার স্বাদ নেন। সব কিছু ঠিক থাকলে আগামী ৩১ আগস্ট থেকেই সিপিএলে যোগ দিচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *