Breaking News

চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্ন ম্যাচ নিয়ে বড় দুঃসংবাদ পেলেন ‘মেসি’

কাতার বিশ্বকাপের মঞ্চ থেকে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। বিশ্বকাপের আক্ষেপ ঘুচিয়ে তার এখন পূর্ণ মনোযোগ প্যারিসিয়ান জায়ান্ট পিএসজির পরবর্তী শিরোপার লড়াইয়ে। যদিও ইতোমধ্যে ফরাসি কাপ থেকে ছিটকে গেছে তার দল।

সে ম্যাচে মেসির সঙ্গে খেলেছিলেন দলের অন্যতম গুরুত্বপূর্ণ তারকা নেইমারও। তবে সে ব্যর্থতা ভুলে দলটি আসন্ন চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষের ম্যাচে নজর দিচ্ছেন। কিন্তু তার আগেই বড় দুঃসংবাদ পেলেন মেসি ও পিএসজি।

ফরাসি কাপ থেকে মার্সেইর বিপক্ষে ছিটকে পড়ার ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন মেসি। সে কারণে আগামী শনিবার লিগ ওয়ানে মোনাকোর বিপক্ষে এই মহাতারকাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

তবে সবচেয়ে বড় শঙ্কার বিষয়- চ্যাম্পিয়নস লিগের রাউন্ড ১৬-এর লড়াইয়ে বায়ার্ন মিউনিখের বিপক্ষে নামবে পিএসজি। সেই ম্যাচও মেসির না থাকা নিয়ে আশঙ্কা রয়েছে।

দেশটির সংবাদমাধ্যম লে একুইপে জানিয়েছে, বিশ্বজয়ী তারকা মেসি শনিবার মোনাকোর ম্যাচটি মিস করবেন। তবে ক্লাব কর্তৃপক্ষ বাভারিয়ান জায়ান্টসদের বিপক্ষের ম্যাচে তাকে পাওয়া যাবে বলে আশাবাদী।

এর আগে ফরাসি লিগ ‘আ’তে মঁপেলিয়ের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়েন দলের আরেক প্রধান তারকা কিলিয়ান এমবাপে। এরপর ক্লাবটির অন্তত দুটি ম্যাচে নামতে পারেননি তিনি।

ইনজুরি গুরুতর হওয়ায় পরবর্তীতে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল, বায়ার্নের বিপক্ষেও এমবাপে থাকছেন না। তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন এই ফরাসি ফরোয়ার্ড। যদিও তার ইনজুরি নিয়ে কোচ ক্রিস্তফ গালতিয়ে মাইন্ড গেম খেলছেন বলে সন্দেহ প্রকাশ করেন বায়ার্ন কোচ ইউলিয়ান নাগলসমান।

তবে এমবাপের পর নতুন করে মেসির ইনজুরি গুরুতর হলে বড় বিপদেই পড়তে যাচ্ছে প্যারিসের ক্লাবটি। সাম্প্রতিক সময়ে ক্রিস্তফ গালতিয়ের দলটি লিগের ম্যাচে আশানুরূপ ফল পাচ্ছে না।

সেক্ষেত্রে মেসি ও এমবাপের ইনজুরি লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে আরও পিছিয়ে দিতে পারে পিএসজিকে। এদিকে, প্যারিসের ক্লাবটিকে চ্যাম্পিয়নস লিগের শিরোপা উপহার দিতে রেকর্ড মূল্যে নেইমারকে দলে ভেড়ানো হলেও তার সুফল মেলেনি।

লিগের শিরোপা নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাদের। এরপর পিএসজির জার্সিতে মেসিও খেলেছেন একটি মৌসুম। কিন্তু এখন পর্যন্ত চ্যাম্পিয়নস লিগের শিরোপা অধরাই রয়ে গেছে।  প্যারিসের হয়ে সবমিলিয়ে এখন পর্যন্ত

এই মৌসুমে মেসি ১৫টি গোল করেছেন। বিশ্বকাপ পরবর্তী ৬ ম্যাচে পেয়েছেন ৩ গোল।আগামী মঙ্গলবার প্যারিসের পার্ক দ্য প্রিন্সে জার্মান জায়ান্ট বায়ার্নকে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে আতিথ্য দেবে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *