Breaking News

চোট কাটিয়ে উঠেছেন মুশফিক, খেলবেন দ্বিতীয় ম্যাচ থেকে

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আফগানদের সাথে অনেকটা সস্তিতেই জয় পেয়েছে বাংলাদেশ। দলে ছিল দুই নতুন মুখ। প্রথম টি-টোয়েন্টির আগে ব্যাটিং অনুশীলনে ডানহাতে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। তবে চোট থেকে সেরে উঠেছেন মুশফিক।

নিজের শততম টি-টোয়েন্টি খেলার প্রস্তুতি নিচ্ছিলেন মুশফিক। এই ফরম্যাটে কিপিং না করায় ব্যাটিংয়েই বেশি মনোযোগী ছিলেন তিনি। তবে নেটে ব্যাটিং অনুশীলনে চোট পান মুশফিক।

সেই চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারেননি এ ব্যাটার। তবে প্রথমটি খেলত না পারলেও দ্বিতীয় খেলার জন্য পুরোপুরি ফিট মুশফিক। এমনটাই জানানো হয়েছে বিসিবি থেকে।

এক ভিডিও বিবৃতিতে মুশফিকের সর্বশেষ অবস্থান সম্পর্কে বলা হয় ২ তারিখে মুশফিকুর রহিমের ডানহাতের বৃদ্ধাঙ্গুলে বল লাগার পর এক্স-রে করানো হয়েছিল। এক্স-রেতে কোনো ধরণের ফ্র্যাকচার ধরা পড়েনি।

গতকাল তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। আজকে ব্যাটিং করল, সবমিলিয়ে কালকের ম্যাচের সিলেকশনের জন্য বিবেচনা করা হবে। চোট কাটানোর পর শুক্রবার দলের ঐচ্ছিক অনুশীলনে উপস্থিত ছিলেন মুশফিক।

সেখানে অনেকক্ষণ নেটে ব্যাটিং অনুশীলনও করেন। সবকিছু ঠিক থাকলে হয়তো আগামীকাল সিরিজের শেষ ম্যাচে নিজের শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবেন এ অভিজ্ঞ ব্যাটার। উল্লেখ্য, মুশফিককে ছাড়াই প্রথম টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে বড় জয় পেয়েছে বাংলাদেশ।

আগে ব্যাট করে লিটনের ৬০ রানের ইনিংসে ১৫৫ রান দাঁড় করায় বাংলাদেশ। জবাবে নাসুমের বোলিং ঘূর্ণিতে ৯৪ রানেই অল-আউট হয়ে যায় আফগানরা। এই ম্যাচে ৬১ রানের বড় ব্যাবধানে জয় পাই বাংলাদেশ। আগামী কাল দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *