Breaking News

চমক দিয়ে ফের অস্ট্রেলিয়ার দলের অধিনায়ক হচ্ছেন ‘ডেভিড ওয়ার্নার’

সর্বশেষ ২০১৮ সালে বল বিকৃত করে নিষিদ্ধ হয়েছিলেন অজি তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। একইসঙ্গে নিষিদ্ধ হন আরেক তারকা ব্যাটার স্টিভেন স্মিথ। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরলেও আর অধিনায়কত্ব ফিরে পাননি দুইজনের কেউই।

গুঞ্জন রয়েছে আবারো অধিনায়কত্ব পেতে যাচ্ছেন ওয়ার্নার। আর এমনটিই নিশ্চিত করেছেন সিএ চেয়ারম্যান লাচলান হেন্ডারসন। মূলত দলের ওয়ানডে অধিনায়ক অ্যারন ফিঞ্চ অবসর নেওয়ায় বিপত্তি ঘটেছে অজিদের।

জানা গেছে, প্যাট কামিন্স কিংবা মিশেল মার্শ কেউই নিতে চাননি ওয়ানডে অধিনায়কের দায়িত্ব। যে কারণে বাধ্য হয়েই ওয়ার্নারের দ্বারস্থ হতে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এ নিয়ে লাচলান হেন্ডারসন বলেন, ক্রিকেট অস্ট্রেলিয়া লক্ষ্য করছে, ডেভিড মাঠে ভালো করছে এবং মাঠের বাইরেও দারুণ অবদান রাখছে।

ডেভিডের নেতৃত্বের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিতে প্রধান কাজ হচ্ছে সেই অভিযোগ (যে অভিযোগে ওয়ার্নার নিষিদ্ধ হন) পুনরায় খতিয়ে দেখা।

তিনি আরও বলেন, অভিযোগ ভালোভাবে খতিয়ে দেখলেই বোঝা যাবে। আমাদের লক্ষ্য হলো, দ্রুত সম্ভব কাগজে-কলমে খতিয়ে দেখা। এতে কোনো বিলম্ব হওয়া উচিত না।  তারপর আমরা ডেভিডের সঙ্গে নেতৃত্ব নিয়ে আলোচনা করতে পারব।

লাচলান হেন্ডারসনের সঙ্গে সুর মিলিয়ে ক্রিকেট সিএ-র প্রধান নির্বাহী নিক হকলি বলেন, আগামীকালের সভায় আমরা এটি পর্যালোচনা করব এবং তা পরবর্তী সময়ে বোর্ড অনুমোদন দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *