Breaking News

গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তিন পরিবর্তন

ভারতের বিপক্ষে ম্যাচটিতেই স্পষ্ট হয়ে গিয়েছিলো, বাংলাদেশ দলের একাদশে পরিবর্তন দরকার। কারণ, বেশ কয়েকজন খেলোয়াড় এত বাজে পারফরম্যান্স করেছেন যে,

তাদেরকে আবারও একাদশে রেখে সুযোগ দেয়ার সম্ভাবনা ছিল খুবই ক্ষীণ। সেটাই হরো অবশেষে। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে।

বাদ দেয়া হয়েছে ইয়াসির আলী রাব্বি, শরিফুল ইসলাম এবং হাসান মাহমুদকে। তাদের পরিবর্তে দলে নেয়া হয়েছে সৌম্য সরকার, এবাদত হোসেন এবং নাসুম আহমেদকে।

এই অ্যাডিলেড ওভালেই আগের ম্যাচে ভারতের বিপক্ষে খেলেছিলো বাংলাদেশ। এই মাঠে স্পিনাররাই কার্যকরি বেশি। এ কারণে একজন পেসার কমিয়ে একজন বাড়তি স্পিনার হিসেবে নাসুম আহমেদকে দলে জায়গা দেয়া হয়েছে।

আগের ম্যাচে অবারিত রান দেয়ার কারণে বাদ পড়েছেন শরিফুল। তার জায়গায় এলেন এবাদত হোসেন। প্রচুর আলগা বোলিং করে সমালোচিত হাসান মাহমুদের জায়গায় এসেছেন নাসুম।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন, নাসুম আহমেদ।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *