Breaking News

গুরুত্বপূর্ণ ম্যাচের আগেরদিন একসাথে ৩ খেলোয়াড়কে হারালো ওয়েস্ট ইন্ডিজ

গুরুত্বপূর্ণ ম্যাচের আগেরদিন একসাথে ৩ খেলোয়াড়কে হারালো ওয়েস্ট ইন্ডিজ। ২০২৩ সালের বিশ্বকাপে সরাসরি সুযোগ পাওয়ার জন্য নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজটি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের গুরুত্ব অনেক। বিশ্বকাপ সুপার লিগে এখন পর্যন্ত সাত সিরিজের ২১ ম্যাচ খেলে মাত্র ৮টি জিতেছে ক্যারিবীয়রা।

বাকি রয়েছে আর মাত্র একটি সিরিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে সেই সিরিজ খেলতে নামার আগে বড়সড় ধাক্কাই খেলো ওয়েস্ট ইন্ডিজ। বুধবার বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে নামবে তারা।

তার আগেরদিন তিন খেলোয়াড় শিমরন হেটমায়ার, কেমো পল ও গুদাকেশ মোতিকে হারালো স্বাগতিকরা। ব্যক্তিগত কারণে এই সিরিজ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন হেটমায়ার। চোটের কারণে ছিটকে গেছেন অলরাউন্ডার কেমো পল।

আর ভারতের বিপক্ষে খেলতে নেমে গত মাসে পাওয়া হাতের ইনজুরি থেকে এখনও সুস্থ হতে পারেননি বাঁহাতি স্পিনার মোতি।তিন খেলোয়াড়কে হারিয়ে তাদের পরিবর্তে দুজনকে ডেকেছে ক্যারিবীয়রা।

সবশেষে ২০১৫ সালে ওয়ানডে খেলা ব্যাটার জার্মেইন ব্ল্যাকউড ও অনভিষিক্ত লেগস্পিনিং অলরাউন্ডার ইয়ানিক কারিয়াহকে নেওয়া হয়েছে দলে। এছাড়া ট্রাভেলিং রিজার্ভ হিসেবে রাখা হয়েছে ওডিন স্মিথকে।

সুপার লিগে এখন পর্যন্ত খেলা ২১ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজের পর আর ম্যাচ খেলার সুযোগ থাকছে না তাদের সামনে।

তাই সেরা আটে থেকে বিশ্বকাপে জায়গা করে নিতে তিন ম্যাচই জিতে রাখা জরুরি ওয়েস্ট ইন্ডিজের জন্য।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড:
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, জার্মেইন ব্ল্যাকউড, শামার ব্রুকস, ইয়ানিক কারিয়াহ, ক্যাসি কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ,  জেডন সিলস, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স ও কেভিন সিনক্লেয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *