Breaking News

‘খালেদ মাহমুদ সুজন’ বাংলাদেশ স্বাধীন না হলে হয়ত খেলতেই পারতাম না !

স্বাধীনতা দিবসে এক বিবৃতিতে খালেদ মাহমুদ সুজন বলেন বাংলাদেশ স্বাধীন না হলে হয়ত খেলতেই পারতাম না। তামিম-মুশফিকদের নেতা হয়ে খালেদ মাহমুদ সুজন যখন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে সাফল্য অর্জনের ছক কষছেন।

দেশে তখন যথাযথ গাম্ভীর্যে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস। দক্ষিণ আফ্রিকায় বসে সেই স্বাধীনতার আমেজটা ক্রিকেট মাঠে নিয়ে এলেন সুজনরা। আজ শনিবার ২৬ মার্চ ছিল বাংলাদেশ দলের প্রস্তুতি ম্যাচ, ডারবানের চ্যাটসওর্থে।

সেখানে মুমিনুল হকের দল হাজির বাংলাদেশের বিশাল এক পতাকা নিয়ে। পতাকা হাতে ক্রিকেটারদের স্বস্তির হাসিই বলে দিচ্ছিল, অসীম দেশপ্রেম নিয়েই তারা দেশের ঝাণ্ডা উড়িয়ে বেড়ান বিশ্বজুড়ে।

এ সময় খালেদ মাহমুদ সুজন বলেন, ‘এটা তো দেশের প্রতি একটা সম্মান। আজ তো স্বাধীনতার দিন, তাই না? এটা বিরাট একটা প্রাপ্তি। বাংলাদেশ স্বাধীন না হলে হয়ত খেলতেই পারতাম না। গোটা জাতির জন্য এটা বড় স্বীকৃতি।

যারা দেশের জন্য জীবন দিয়েছেন সেই শহিদদের প্রতি শ্রদ্ধা। সব মিলিয়ে দলের আবহ মাশাআল্লাহ ভালো। এ সময় সুজন জানান, ‘ওয়ানডে সিরিজ জয়ের পর দল অন্যরকম মেজাজে আছে। তারপরও, সেটা শেষ। নতুন একটা সিরিজ আসছে।

সাদা বল থেকে লাল বলে মনোযোগ দিতে হবে। এই মানসিকতা নিয়ে আমরা শুরু করছি। এখানে অনুশীলনের সুবিধা অনেক ভালো, আমরা খুশি। ভালো অনুশীলনও হচ্ছে। আশা করি এই বিশ্বাস আর আত্মবিশ্বাস টেস্ট ম্যাচেও নিয়ে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *