Breaking News

ক্রিকইনফোর ইমপ্যাক্ট ব্যাটারদের তালিকায় শান্ত, আছেন আরুও বাংলাদেশী ৩ ক্রিকেটার

অস্ট্রেলিয়ায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনো শেষ হয়নি। চলতি আসরের ম্যাচগুলোর পারফর্মেন্স বিবেচনায় নিয়ে ‘সেরা ইমপ্যাক্টফুল ব্যাটার’দের তালিকা তৈরি করেছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েসবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৯২ জন ব্যাটারের এই তালিকায় আছেন বাংলাদেশের ওপেনার নাজমুল হোসেন শান্ত। যিনি পারফর্মেন্সের কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়ে আসছেন।

বিশ্বকাপ দল ঘোষণার পর টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম বলেছিলেন, শান্তকে তার কাছে ইমপ্যাক্টফুল মনে হয়েছে। এজন্যই তাকে নেওয়া হয়েছে বিশ্বকাপ দলে।

চলতি আসরে ৪টি ম্যাচ খেলে শান্তর সংগ্রহ যথাক্রমে- ২০ বলে ২৫, ৯ বলে ৯. ৫৫ বলে ৭১ এবং ২৫ বলে ২১। ইমপ্যাক্ট ব্যাটারদের তালিকায় তার জায়গা হয়েছে ২৪ নম্বরে।

শীর্ষে আছেন বিশ্বকাপ থেকে বিদায় নেওয়া দল শ্রীলঙ্কার ওপেনার কুসল মেন্ডিস। ইমপ্যাক্ট ব্যাটারদের তালিকায় দুই নম্বরে আছেন নিউজিল্যন্ডের গ্লেন ফিলিপস, তিনে ভারতের বিরাট কোহলি,

চারে নেদারল্যান্ডসের ম্যাক্স ও’দাউদ, পাঁচে জিম্বাবুয়ের সিকান্দার রাজা। সেরা দশে নেই বাংলাদেশের কেউ। ১৫ নম্বরে জায়গা পেয়ে বাংলাদেশিদের মাঝে শীর্ষে আছেন দারুন ফর্মে থাকা লিটন কুমার দাস।

এছাড়া আফিফ হোসেন ধ্রুব আছেন ৪৬ নম্বরে। বাংলাদেশের আরেক ওপেনার সৌম্য সরকারের জায়গা হয়েছে ৮৮ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *