Breaking News

কোথায় হারিয়ে গেলো শ্রীরামের ‘ইমপ্যাক্ট’? উত্তর জানা নেই কারো কাছেই!

উত্তর জানা নেই কারো কাছেই! টানা বাজে পারফরমেন্সের পরও নাজমুল হোসেন শান্ত যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে গেলেন, যুক্তি হিসেবে ‘ইমপ্যাক্ট’ শব্দটি বারবার উচ্চারণ করেছিলেন টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম।

তার কাছে শান্তকে ইমপ্যাক্টফুল মনে হয়েছে। যদিও আরব আমিরাতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং আজ থেকে শুরু হওয়া ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেও তার সুযোগ হয়নি।

শ্রীরামের বক্তব্য ছিল, পারফরমেন্স নয় ইমপ্যাক্ট চান তিনি। সেই ইমপ্যাক্ট ক্রিকেটাররা কোথায় আজ? পাকিস্তানের মাঝারি স্কোর তাড়ায় নেমে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ স্রেফ ধুঁকেছে।

১২০ বলের খেলায় ৫২টি বল ছিল ডট। ১৬৭ রান তাড়ায় হেরেছে ২১ রানে। তখনও হাতে ছিল ২ উইকেট। শ্রীরাম থেকে শুরু করে ক্রিকেট কর্মকর্তারা যে ‘ইমপ্যাক্ট’ এর কথা বলে এসেছেন, তার ছিঁটেফোটাও দেখা যায়নি কারও মাঝে।

শেষদিকে ইয়াসির আলী ২১ বলে ৪২* করলেও সেটা দলের কোনো কাজে লাগেনি। স্রেফ পরাজের ব্যবধানটাই কমিয়েছে! ওপেনিংয়ে সাব্বির-মিরাজ যথারীতি ব্যর্থ। ইনজুরি কাটিয়ে ফেরা লিটনকে খেলানো হচ্ছে তিনে।

আজ তিনি খারাপ করেননি। মুস্তাফিজুর রহমান বল হাতে ২ রানের জন্য ‘হাফ সেঞ্চুরি’ মিস করেছেন! তাহলে ইমপ্যাক্ট রাখছে কে? এই ছন্নছাড়া টিম নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা আর না খেলা সমান কথা।

যদিও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, তাদের লক্ষ্য নাকি দুই বছর পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ! এবারের আসরে টাইগারদের কী করুণ পরিণতি হবে- তা বলাই বাহুল্য!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *