Breaking News

কলকাতায় ৮ ম্যাচে ১৪ রান করা নারাইন খেলছেন নিয়মিত একাদশে

এখন পর্যন্ত কলকাতার ১০টি ম্যাচেই তিনি একাদশে সুযোগ পেয়েছেন। পারফরম্যান্সের অবস্থা বড্ড করুণ। চারদিক থেকে সমালোচনা ধেয়ে এলেও সুনিল নারাইনকে বাদ দেওয়ার কথা যেন ভাবতেই পারছে না কলকাতা নাইট রাইডার্স।

দলটির আরেক ক্যারিবিয়ান আন্দ্রে রাসেল টুকটাক রান করলেও নিজের সেরা ফর্মের ধারেকাছেও নেই। তাই ভুগতে হচ্ছে নাইট রাইডার্সকে; হারাতে হচ্ছে সমর্থন। আজ বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সুনিল

নারাইন ২ বলে ১ রান করে আউট হয়েছেন। শুধু আজই নয়, এখন পর্যন্ত ১০ ম্যাচে একাদশে থেকে আটটিতে ব্যাট করার সুযোগ পেয়েছেন নারাইন। সেই আট ম্যাচে তার সংগ্রহ যথাক্রমে―৭*, ০*, ০, ০, ২*, ৪, ০ এবং ১ রান!

এই রিপোর্ট লেখা পর্যন্ত নারাইন ৯ ম্যাচে বল হাতে নিয়েছেন ৭ উইকেট। বোলিং গড় ৪০.২৮। ইকোনমি রেট ৮.৮১! পারফরম্যান্সের নিরিখে নারিন মোটেই ছাপ ফেলতে পারছেন না।

অথচ এই ক্যারিবিয়ানকে ছয় কোটি রুপিতে ধরে রেখেছিল কলকতা নাইট রাইডার্স। এই মুহূর্তে নারাইন এবং রাসেলকে বাদ দেওয়ার জন্য পরামর্শ দিচ্ছেন ক্রিকেটবোদ্ধা থেকে শুরু করে সাধারণ সমর্থকরা।

লিটন দাসকে মাত্র এক ম্যাচ খেলিয়ে বাদ দেওয়ার বিষয়টিও সামনে আসছে বারবার। কিন্তু অজানা কারণে এই দুজনকে প্রতি ম্যাচেই সুযোগ দিয়ে যাচ্ছে নাইট টিম ম্যানেজমেন্ট।

আজ সানরাইজার্সের কাছে হারলে প্লে অফ থেকে একরকম ছিটকে যাবে ৯ ম্যাচে মাত্র তিনটি জয় পাওয়া নাইট রাইডার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *