Breaking News

ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে নতুন চমক ‘হাসান মাহমুদ’

ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে নতুন মুখ হাসান মাহমুদ ফিরতে যাচ্ছেন প্রয় ১৪ মাস পর। ঘরের মাঠে শ্রীলঙ্কার কাছে টেস্ট সিরিজে হারের পর বাংলাদেশের পরবর্তী গন্তব্য ওয়েস্ট ইন্ডিজ।

১৬ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত এক মাসের সফরে দুই টেস্ট, তিন টি-২০ ও তিন ওয়ানডে খেলবে টাইগাররা। নির্বাচকরা দল ঘোষণা করেছেন আগেই। তবে নতুন সংযুক্তি হাসান মাহমুদ। আগামী ২৩ জুন ওয়ানডে দলে সঙ্গে উড়াল দেবেন এই পেসারও।

জাতীয় দলের জার্সি হাসান শেষ বার গায়ে চাপিয়েছিলেন ১৪ মাস আগে। ইনজুরিতে পড়ে মাঝপথে ফিরতে হয় নিউজিল্যান্ড সফর থেকে। সেই ইনজুরি নিয়ে প্রায় এক বছর ধরে অনেক নাটকই চলে।

শেষমেশ ইংল্যান্ডে গিয়ে জানা গেলো মেরুদণ্ডে চিড় ধরেছে তার, আর সেটি সেরে গেছে এক বছরের মধ্যেই। ডিপিএল দিয়ে আবারও ফিরেন ২২ গজের লড়াইয়ে। কিন্তু মোহামেডানের হয়ে মৌসুমটা ভালো যায়নি তার।

৭ ম্যাচে উইকেট নিয়েছেন কেবল ৬টি। সম্প্রতি বাংলাদেশ টাইগার্স দলের ক্যাম্পে ডাক পেয়েছেন তিনি। ব্যর্থ সিরিজ শেষে বর্তমানে ছুটিতে রয়েছেন ক্রিকেটাররা। স্বাস্হ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে গিয়েছেন সাকিব আল হাসান।

সেখান থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন তিনি। পরিবারসহ ছুটি কাটাতে দুবাই গিয়েছেন তামিম ইকবাল। এদিকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আজ থেকে স্পিনারদের জন্য চার দিনের বিশেষ ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি।

ক্যাম্পের জন্য ডাকা হয়েছে প্রথম শ্রেণি ও ক্লাব ক্রিকেটের ৩২ স্পিনারকে। যার পরিচালনায় থাকবেন জাতীয় দলের স্পিন কোচ রঙ্গনা হেরাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *