Breaking News

ওয়েস্ট ইন্ডিজে পাওয়ার প্লেতে বিজয়-মুনিমের ব্যাটিং ঝর দেখতে চাই ‘সিডন্স’

ওয়েস্ট ইন্ডিজে পাওয়ার প্লেতে বিজয়-মুনিমের ব্যাটিং ঝর দেখতে চাই ব্যাটিং কোচ জেমি সিডন্স। ঘরোয়া লিগে পারফর্ম করে টি-টোয়েন্টিতে দলে জায়গা পেয়েছেন মুনিম শাহরিয়ার। ইতোমধ্যেই অভিষেকও হয়েছে তার।

আর সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করে এবার ওয়েস্ট ইন্ডিজ সিরিজে জায়গা করে নিয়েছেন এনামুল হক বিজয়।

টি-টোয়েন্টিতে এই দুইজনকে ইনিংস ওপেন করতে দেখা যেতে পারে। পাওয়ার প্লেতে তাদের ব্যাটিং দেখতে মুখিয়ে আছেন বাংলাদেশের ব্যাটিং কোচ জেমি সিডন্স।

সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুন বরিশালের হয়ে ওপেনিংয়ে নেমে আলোচনায় এসেছিলেন মুনিম। এর আগে অবশ্য গত ডিপিএলে অসাধারণ পারফরম্যান্স ছিল তার। সেই ডিপিএলে সেরা রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষ পাঁচে ছিলেন তিনি।

এমন পারফরম্যান্সের পর টি-টোয়েন্টি দলে অভিষেক হয় তার। তবে এখনও নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি এই ওপেনার। এদিকে গত কয়েক বছর ধরে জাতীয় দলের বাইরে আছেন এনামুল হক বিজয়।

প্রায় তিন বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে নেই এই ওপেনার। তিনি বাংলাদেশের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে ২০১৯ সালের ৩১ জুলাই। এরপর আর নির্বাচকদের নজর কাড়তে পারেননি তিনি।

মূলত ফর্মহীনতার কারণেই দল থেকে বাদ পড়েছিলেন তিনি। তবে এবার ডিপিএলে ব্যাট হাতে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড করেছেন এই ওপেনার। এমন পারফরম্যান্সের পুরষ্কার স্বরুপ আবারও তাকে জাতীয় দলের জন্য বিবেচনা করেছেন নির্বাচকরা।

সিডন্স বলেন, ‘তাদেরকে (বিজয়-মুনিম) নিয়ে আমি রোমাঞ্চিত। তাদের সঙ্গে কাজ করে ভালো লাগছে। তারা সতেজ আছে, অন্য প্রতিযোগিতায় বাজে পারফর্ম করেনি। প্রথম ছয় ওভারে তারা কী করতে পারে, এটা আমাদের জন্য রোমাঞ্চকর হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *