Breaking News

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে চার তারকাকে দলে ফেরালো অস্ট্রেলিয়া

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে চার তারকাকে দলে ফেরালো অস্ট্রেলিয়া। ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যেখানে ফেরানো হয়েছে ভারত সফরে না থাকা চার তারকাকে।

বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতির অংশ হিসেবেই সিরিজ দুইটি খেলবে অসিরা। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজে ঘোষিত দলে ফিরেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার,

দুই অলরাউন্ডার মিচেল মার্শ ও মার্কাস স্টয়নিস এবং তারকা পেসার মিচেল স্টার্ক। এছাড়া তরুণ ক্যামেরন গ্রিনও জায়গা ধরে রেখেছেন ১৬ সদস্যের স্কোয়াডে। বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ জনের দলে অবশ্য নেই গ্রিন।

তবে ভারত সফরের তিন ম্যাচে ওপেনিংয়ে নেমে দারুণ ব্যাটিং করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন ২৩ বছর বয়সী এ পেস বোলিং অলরাউন্ডার।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দলে না থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন কেইন রিচার্ডসন ও অ্যাশটন অ্যাগার। হালকা চোটের কারণে দুজনই ভারত সফরের মাঝপথে দেশে ফিরে যান।

সতর্কতার কারণেই তাদের ক্যারিবীয়দের বিপক্ষে দলে রাখা হয়নি। আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ। পরের ম্যাচ হবে ৭ অক্টোবর।

এরপর ইংল্যান্ড সিরিজের তিন ম্যাচ হবে ৯, ১২ ও ১৪ অক্টোবর। আগামী ২৩ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ যাত্রা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *