Breaking News

ওয়েস্ট ইন্ডিজের গায়ানাতে বাংলাদেশ ক্রিকেট দলের ঈদ উদযাপন

রোববার বাংলাদেশে উদযাপিত হবে ঈদুল আযহা। তবে মধ্যপ্রাচ্যের সঙ্গে পৃথিবীর অনেক দেশেই আজ শনিবার মুসলমানের সর্বোচ্চ এই ধর্মীয় উৎসব পালন করা হচ্ছে। আজ ঈদ উদযাপন করা হচ্ছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জের দেশ গায়ানাতে।

বর্তমানে সেখানেই অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। স্থানীয় সময় সকালে ঈদের নামাজ আদায় করেছেন ক্রিকেটার।

বছর ঘুরে ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। আগামীকাল রোববার বাংলাদেশে পালিত হবে ঈদুল আজহা। তবে একদিন আগেই দ্বীপরাষ্ট্র ওয়েস্ট ইন্ডিজে আজই ঈদ পালন করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

ক্যারিবিয়ানের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে গত মাসেই উইন্ডিজে পাড়ি জমিয়েছিলেন টাইগার ক্রিকেটাররা। আগামীকাল থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

দেশবাসীর সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে উইন্ডিজ থেকে এক ভিডিওবার্তা দিয়েছেন ক্রিকেটাররা। যেখানে দেশের সবাই যাতে ভালোভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারে, এমনটাই চেয়েছেন জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলামরা।

ভিডিওবার্তায় মাহমুদউল্লাহ বলেন আসসালামু আলাইকুম, সবাইকে ঈদের শুভেচ্ছা। আশা করি, সবার ভালোভাবে ঈদের সময় কাটুক নিজের পরিবারের সঙ্গে এবং ঈদের আনন্দ আমরা সবাই ভাগাভাগি করে নেই।

সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশের মূল পেসার মুস্তাফিজুর রহমান। ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে মুস্তাফিজ বলেন, ‘সবাইকে ঈদ মুবারক। সবাই ফ্যামিলি নিয়ে ঈদ করেন এই আশা করি।

বাঁহাতি পেসার শরীফুল বলেন আসসালামু আলাইকুম, সবাইকে ঈদ মুবারক। পরিবারের সঙ্গে সুস্থ থেকে ঈদ পালন করেন এটাই আমাদের চাওয়া। সবাইকে ধন্যবাদ।

অফস্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ফেসবুকে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। আল্লাহ্ আমাদের আত্মত্যাগ কবুল করুন।’ এবাদত লিখেছেন মুসলিম উম্মাহকে ঈদ মোবারক

জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে ছবি দিয়ে ধারাভাষ্যকার আতহার আলি খান লিখেছেন, ‘ঈদ মোবারক। আলহামদুলিল্লাহ্! বাংলাদেশ দলের সঙ্গে ঈদের নামাজ আদায় করলাম।

ইতোমধ্যে টেস্ট এবং টি-টোয়েন্টি ফরম্যাটের সিরিজ শেষ হলেও বাকি রয়েছে ওয়ানডে ক্রিকেট। আগামীকাল তামিম ইকবালের নেতৃত্বে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে দুই দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *