Breaking News

এশিয়া কাপে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে সততার দৃষ্টান্ত দেখিয়ে মাঠ ছাড়লেন ফখর: সর্বশেষ স্কোর

এশিয়া কাপে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে সততার দৃষ্টান্ত দেখিয়ে মাঠ ছাড়লেন ফখর। দুবাইয়ের ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই অস্বস্তিতে ছিলেন মোহাম্মদ রিজওয়ান।

ভুবনেশ্বর কুমার ও আর্শদীপের বিপক্ষে ঠিকঠাক খেলতে পারছিলেন না এই উইকেটকিপার ব্যাটার। তবে খানিকটা আত্মীবিশ্বাসী ছিলেন বাবর আজম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোর;-

পাকিস্তান: ৭৬/২ ( ১১ ওভার); ( বাবর আজম ১০, মোহম্মদ রিজওয়ান ৩৫* , ফখর জামান ১০, ইফতিখার ১৭* ; ভুবনেশ্বর কুমার ১/১্‌১, আভেশ ১/১৩ )

যদিও পাকিস্তানের অধিনায়ককে ইনিংস বড় করতে দেননি ভুবনেশ্বর। ডানহাতি এই পেসারের শর্ট ডেলিভারিতে টপ এজ হয়ে শর্ট ফাইন লেগে থাকা আর্শদীপের হাতে ক্যাচ দেন বাবর।

তাতে দুই চারে মাত্র ১০ রানে ফিরে যেতে হয় পাকিস্তানের অধিনায়ককে। এরপর অবশ্য ফখর জামান ও রিজওয়ান মিলে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন।

তবে সেটা বেশিক্ষণ দীর্ঘস্থায়ী করতে পারেননি। পাওয়ার প্লের শেষ ওভারে আভেষ খানের টানা দুই বলে একটি ছক্কা এবং চার মেরে রানের গতি বাড়ান রিজওয়ান। তবে ইনিংসের পঞ্চম বলে উইকেট হারায় পাকিস্তান।

দুই দলের একাদশ:
ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *