Breaking News

এবারের লিজেন্ডস লিগ থেকে খালি হাতে ফিরতে চান না নাজিমউদ্দিন-রাজ্জাকরা

ভারতের মাটিতে ১০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসর। যেখানে শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা আর ব্রেট লির মত বিশ্বখ্যাত তারকা ক্রিকেটাররা খেলবেন।

একই সঙ্গে বাংলাদেশ থেকে খেলবেন আব্দুর রাজ্জাক, আফতাব আহমেদ, মোহাম্মদ নাজিমউদ্দিনরা। প্রথম আসরে কোন ম্যাচে জয় না পাওয়ার ব্যর্থতা ভুলে এবারের আসরে ভালো করতে চায় বাংলাদেশ।

ভারতের পথে আজ মঙ্গলবার দেশ ছাড়ার আগে ওপেনার নাজিমউদ্দিন জানিয়ে গেলেন নিজেদের সেই লক্ষ্যের কথা। নাজিমউদ্দিন বলেন, ‘লিজেন্ড লিগে সব লিজেন্ডসরাই খেলবে,

তাদের সঙ্গে একই মাঠে খেলা অনেক বড় ব্যাপার। অবসর নেওয়ার পর আবার যখনই মাঠে নামি তখন অন্যরকম একটা অনুভূতি কাজ করে নিজের মধ্যে। যদিও গতবার আমরা ভালো খেলতে পারিনি, এবার আশা করছি কমপক্ষে ২-৩ টা ম্যাচ জিতবো।

ওপেনিংয়ে সুযোগ পেলে নিজের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবো। গেল আসরে কোন ম্যাচ জিততে না পারায় একবারই খালি হাতে দেশে ফিরেছিল বাংলাদেশ লিজেন্ডস দল। তবে এবারের লক্ষ্যটা ভিন্ন রয়েছে,

যদিও ফাইনাল নিয়ে আগে থেকেই ভাবছে না টাইগার লিজেন্ডরা। ম্যাচ বাই ম্যাচ ভালো খেলার পরিকল্পনাতেই এগোতে চায় বলে জানালেন ওপেনার নাজিমউদ্দিন।

নাজিমউদ্দিন বলেন, ‘আমরা শুরুতেই ফাইনাল নিয়ে ভাবছি না, ম্যাচ বাই ম্যাচ ভালো খেলার চিন্তা করছি। আসলে গেল বছরের দল থেকে এ বছর আমাদের দলের কম্বিনেশনটা ভালো মনে হচ্ছে।

এক কথায় বলতে পারেন ব্যালেন্স একটা দল। গেল বছরের থেকে আমরা এই আসরে ভালো ক্রিকেট খেলবো। আশা রাখছি এবার ভালো কিছু হবে। এর আগে আজ মঙ্গলবার সকাল ১০টায় ভারতের উদ্দেশে ঢাকা ছাড়েন তিন ক্রিকেটার।

এছাড়া বাংলাদেশ লিজেন্ডস দলের কয়েকজন ক্রিকেটারের ভিসা সংক্রান্ত জটিলতা শেষে আগামীকাল ভারতের উদ্দেশে দেশ ছাড়ার কথার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *