Breaking News

একই মানুষদের কাছে থেকে বারবার ক্যাচ মিস অসন্তুষ্ট: তামিম

একই মানুষদের কাছে থেকে বারবার ক্যাচ মিস হওয়াটা মটেই ভালো চোখে দেখছেননা তামিম। ওয়ানডে এলেই বদলে যায় বাংলাদেশ। গতকাল গায়ানায় সিরিজের প্রথম ওয়ানডেতে সেটাই যেন টের পেলো ওয়েস্ট ইন্ডিজ।

তাদেরকে ৫৫ বল ও ৬ উইকেট হাতে রেখে সহজেই হারিয়েছে টাইগাররা। অবশ্য আরও বড় ব্যবধানে জিততে পারতো। তা আর হয়নি শুধু ক্যাচ ফেলে দেওয়ার জন্য।

কিন্তু সেটা হয়নি বারবার ক্যাচ মিসের কারণে। তাইতো জিতলেও বিষয়টি নিয়ে দুশ্চিন্তা কাজ করছে অধিনায়ক তামিম ইকবালের। অন্তত ৪টি সহজ ক্যাচ মিস করেছে বাংলাদেশ।

এর মধ্যে তিনটিই ক্যারিবিয়ানদের শেষ উইকেট জুটিতে। যার খেসারতে অন্তত ৩৫ রান বেশি দিতে হয়েছে। একটি সহজ রানআউট মিসও ছিল।

তামিম ইকবাল বলেন, ‘আজ আমরা জিতেছি ঠিকই। কিন্তু কিছু জায়গা আছে যেখানে আমরা ভালো করতে পারিনি। আরও বড় দলের বিপক্ষে এমন ক্যাচ মিস কিন্তু সমস্যা হয়ে দাঁড়াবে।

এই একটা দিক দিয়েই আমরা কাঁচা। এটা বন্ধ করতে হবে অথবা কমাতে হবে। যদি ক্যাচগুলো মিস না করতাম তাহলে হয়তো আমাদের ১১৫ রান তাড়া করতে হতো।

এই ম্যাচে ক্যাচ মিস করেছেন শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ। তারা আগেও এমনটা করেছে। সেটি নিয়ে আক্ষেপ ঝড়েছে তামিমের কন্ঠে।

ওয়ানডে অধিনায়ক বলেন যে এই বিষয়টায় আমাদের মনোযোগ দিয়ে দেখতে হবে যে আসলে কী ঘটছে। অনুশীলনে সবকিছু খুঁটিনাটি দেখতে হবে। দেখবেন যে বারবার একই মানুষরা ক্যাচ মিস করছে। এটা খুব খারাপ। এই জাইগাটা আমাদের উন্নতি করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *