Breaking News

উয়েফার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হলেন করিম বেনজিমা

উয়েফার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হলেন করিম বেনজিমা। ২০২১-২২ মৌসুমের বর্ষসেরা পুরুষ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড করিম বেনজিমা। সেরা হওয়ার দৌড়ে তিনি পেছনে ফেলেছেন সতীর্থ থিবো কোর্তুয়া ও ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনকে।

গত মৌসুমে এই পুরস্কার জিতেছিলেন চেলসির মিডফিল্ডার জর্জিনহো। আজ (বৃহস্পতিবার) রাতে তুরস্কের ইস্তানবুলে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠানে বর্ষসেরা পুরুষ খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়।

গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রিয়াল মাদ্রিদের তারকা করিম বেনজিমা। মৌসুমে ৪৪ গোল করে রিয়ালকে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জেতাতে বড় অবদান রাখেন ফরাসি এই স্ট্রাইকার।

চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ ১৫ গোল করেন তিনি। সেরা দশের বাকিরা হলেন যথাক্রমে রবার্ত লেভানদোস্কি (৫৪ পয়েন্ট), লুকা মদ্রিচ (৫২ পয়েন্ট), সাদিও মানে (৫১ পয়েন্ট), মোহাম্মদ সালাহ (৪৬ পয়েন্ট),

কিলিয়ান এমবাপ্পে (২৫ পয়েন্ট), ভিনিসিয়ুস জুনিয়র (২১ পয়েন্ট), ভার্জিল ভ্যান ডিক (১৯ পয়েন্ট)।উয়েফার বর্ষসেরা কোচ নির্বাচিত হয়েছেন রিয়াল মাদ্রিদকে ১৪তম চ্যাম্পিয়নস লিগ শিরোপা এনে দেওয়া কার্লো আনচেলত্তি।

সেরা হওয়ার লড়াইয়ে তিনি পেছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটির পেপ গার্দিওলা ও লিভারপুলের ইয়ুর্গেন ক্লপকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *