Breaking News

উইন্ডিজে সেঞ্চুরি হাঁকিয়ে এশিয়া কাপের দলে যুক্ত হচ্ছেন ওপেনার ‘নাঈম শেখ’

সেন্ট লুসিয়ার ড্যারেন সামি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে সেঞ্চুরি তুলে নেন বাংলাদেশ ‘এ’ দলের ওপেনার নাঈম শেখ। ফর্ম হারিয়ে জাতীয় দল থেকে বাদ পড়া এই তরুণ খেলেন ১০৩ রানের ইনিংস।

১১৭ বলে ১৪ চার ও ১ ছয়ে ১০৩ রান করে থামেন তিনি। ওই ম্যাচে সঙ্গে রানের দেখা পেয়েছেন দীর্ঘ ৩ বছর পর জাতীয় দলে ফেরা সাব্বির রহমান। অর্ধশতক হাঁকিয়ে ৫৮ বলে ৬২ রান করেন এই ডানহাতি।

এতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৭৭ রান তোলে টাইগার। অবশ্য সাব্বির রাহমান দলে ডাক পেয়েছেন আগেই। এবার সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে বাংলাদেশ দলে যুক্ত হচ্ছেন ওপেনার নাঈম শেখ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্রে বিষয়টি জানা গেছে। এছাড়া এশিয়া কাপের দলে যুক্ত হতে পারেন পেসার শরিফুল ইসলাম ও বাঁহাতি পেস অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী। সোমবার নির্বাচক কমিটি বৈঠকে বসেছে।

ওই বৈঠক শেষে এশিয়া কাপের দল বড় করার বিষয়টি জানিয়ে দেওয়া হবে। ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের হয়ে সফরে ভালো করেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলে থাকা মৃত্যুঞ্জয় চৌধুরী।

পেসার হাসান মাহমুদ ইনজুরিতে পড়ায় তাকে ও শরিফুলকে এশিয়া কাপের দলে যুক্ত করা হতে পারে। অন্যদিকে এশিয়া কাপের দলে নেই কোন বিকল্প ওপেনার।

তাই এনামুল হক বিজয় ও তরুণ পারভেজ ইমনের সঙ্গে নাঈমকে দলে রাখার সিদ্ধান্ত হয়েছে। সোমবার নাঈম, মৃত্যুঞ্জয় ও সাব্বির রহমানদের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে ফেরার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *