Breaking News

উইন্ডিজে টেস্টে হোয়াইটওয়াশ হওয়া পর টি-টোয়েন্টি সিরিজ জিততে চায় মাহমুদুল্লাহরা

দুই ম্যাচ টেস্ট সিরিজ হারার পর উইন্ডিজদের সাথে টি-টোয়েন্টি সিরিজ জিততে চায় মাহমুদুল্লাহরা। ওয়েস্ট ইন্ডিজে চলতি সফরের শুরুতেই দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। ২ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ জয়ে বিশ্বকাপের প্রস্তুতি জোরদার করতে চায়। এছাড়াও সিরিজ জিতে এশিয়া কাপে অংশগ্রহন করার আগে ভালো প্রস্ততি হিসাবে এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিচ্ছেন মাহমুদুল্লাহরা।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ বলেন, প্রতিটি টি-টোয়েন্টি ম্যাচই এখন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ, সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, তার আগে এশিয়া কাপ আছে।

আমরা এই সিরিজটা জয়ের জন্যই খেলব। যদি এখানে ম্যাচ জিতে আত্মবিশ্বাস বাড়াতে পারি, সেটা বিশ্বকাপের প্রস্তুতিতে কাজে দেবে।

সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরের মাঝ পথে চোটাক্রান্ত হয়ে দেশে ফেরেন তাসকিন। চোটের কারণে ঘরের মাঠে শ্রীলংকা সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলতে পারেননি।

ক্যারিবীয়দের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে চোটকাটিয়ে দলে ফেরা তাসকিনকে আলাদা করে সময় দিয়েছেন বাংলাদেশ দলের বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

অনুশীলন শেষে তাসকিন সংবাদমাধ্যমকে জানান, কোচ বলেছেন তুমি যে ধরনের বোলার, তোমার ভূমিকা হবে সব সময় গতিময় বোলিং করা এবং আক্রমণাত্মক থাকা।

এটা করতে গিয়ে কখনো তুমি অনেক রান দিয়ে দেবে। আবার কখনো একাই ম্যাচ জিতিয়ে দেবে। তবে তুমি তোমার এই ভূমিকা থেকে কখনো সরবে না। অ্যান্টিগা ও সেন্ট লুসিয়া টেস্টে ৭ ও ১০ উইকেটের পরাজয় নিয়ে তাসকিন বলেন, দুর্ভাগ্যজনকভাবে আমাদের টেস্ট সিরিজটা ভালো যায়নি।

ভুলগুলো নিয়ে কাজ করতে হবে, তবে শুধু এটা নিয়ে বসে থাকা যাবে না। এই মুহূর্তে আমরা টি-টোয়েন্টি সিরিজটার দিকেই তাকিয়ে আছি। চেষ্টা করব ভালো খেলে দেশকে জয় উপহার দিতে। আগামীকাল ২ জুলাই প্রথম টি-টুয়েন্টি দিয়েই মাঠে গড়াবে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *