Breaking News

ইচ্ছে থাকা সত্ত্বেও যে কারণে আর ক্রিকেটে ফেরা হলো না মিস্টার ৩৬০ ডিগ্রির

২০২৩ আইপিএল মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফিরছেন, নিশ্চিত করলেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু খেলোয়াড় হিসেবে নয়। দলকে সমর্থন দিতে হাজির হতে পারেন তিনি।

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক সব ধরনের ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন। সম্প্রতি তার চোখে হয়েছে অস্ত্রোপচার। তাই আর মাঠে ফেরার সম্ভাবনা নেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে ডি ভিলিয়ার্স তার পরবর্তী পরিকল্পনা নিয়ে বলেন, ‘আমি আগামী বছর চিন্নাস্বামী স্টেডিয়ামে যাব। তবে ক্রিকেট খেলতে নয়। আমি আরসিবি ভক্তদের কাছে ক্ষমা চাইছি যে এখন পর্যন্ত শিরোপা জিততে পারিনি।

তবে আমি গত এক দশকে তারা যে সমর্থন দিয়েছেন তার জন্য ধন্যবাদ। আমি আর ক্রিকেট খেলব না। কারণ আমার ডান চোখে অস্ত্রোপচার হয়েছে।

তবে কি ব্যাঙ্গালুরুতে কোচিংয়ে দেখা যাবে ডি ভিলিয়ার্স। ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’খ্যাত এই ব্যাটার জানালেন, ‘আমি অবশ্যই কোনো দলের কোচ হওয়ার কথা ভাবছি না।

যা শিখেছি, তা শেয়ার করতে ভালোবাসব, সেটা যদি সুযোগ আসে। তবে এখন কোনো দলে যোগ দিয়ে কোচিং করানো এবং বিশ্বজুড়ে ঘোরার ইচ্ছে নেই। আমি ১৮ বছর ভ্রমণের পর পরিবারকে সময় দিতেই ভালোবাসব।’

ডি ভিলিয়ার্স জানালেন, ভারতে চলমান লিজেন্ডস ক্রিকেট লিগেও আমন্ত্রণ পেয়েছিলেন। কিন্তু চোখের অস্ত্রোপচারের কারণে ‘না’ বলে দিয়েছেন। এই মুহূর্তে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নন কিংবদন্তি এই ব্যাটার।

তিনি বলেন, ‘আমার বেশ বয়স হয়ে গেছে। লিজেন্ডস লিগে হয়তো অনেক মজা হতো। আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু আমার চোখে অপারেশন হয়েছে।

মজার ছলে ডি ভিলিয়ার্স বলেন, ‘আমি জানি আপনারা হয়তো মনে করছেন আমি এক চোখেও খেলতে পারব। কিন্তু আমি সেটা করব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *