Breaking News

আয়ারল্যান্ডের কাছে প্রস্তুতি ম্যাচে সৌম্য সরকার-ইয়াসির রাব্বীদের হার

আগামী ১৮ মার্চ থেকে মাঠে গড়াবে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তবে তার আগে আজ (বুধবার) সিলেটের মাটিতে সফরকারীদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে বিসিবি একাদশ।

যেখানে আয়ারল্যান্ডের কাছে ৭৮ রানের পরাজয় বরণ করেছে স্বাগতিক দলটি। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আইরিশদের দেওয়া ২৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করেছিল বিসিবি একাদশ।

তবে দলীয় ৩৫ রানের মাথায় ক্রিজে থিতু হয়েও গ্রাহাম হিউমের বলে ১৮ রান করে ফিরে যান ওপেনার জাকির হাসান। এরপর আরেক ওপেনার সৌম্য সরকার তখনো অবিচল।

আশফাক আহমেদ রোহানকে নিয়ে এগোচ্ছিলেন ভালোভাবেই। তবে দলীয় ৭৯ রানে আউট হয়ে ফিরে যান রোহান। এরপরই শুরু হয় ব্যাটিং ধস। একে একে আউট হন শাহাদাত হোসেন দিপু,

সৌম্য সরকার এবং ইয়াসির আলী রাব্বী। দলীয় ১০০ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে বিসিবি একাদশ। এরপর দলের হাল ধরেন দুই ব্যাটার আকবর আলী এবং শামীম পাটোয়ারী।

তবে দলীয় ১৪০ রানে আকবর ফিরলে আরও চাপে পড়ে বিসিবি একাদশ। পরবর্তীতে ব্যক্তিগত ৩৬ রানে শামীম আউট হলে আর কেউই ম্যাচটি টানতে পারেনি। ফলে ১৮১ রানেই থামে বিসিবি একাদশের ইনিংস।

এর আগে দিনের শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে কুর্তিস ক্যাম্ফার এবং পল স্টার্লিংয়ের হাফ সেঞ্চুরিতে ৪০ ওভারে ২৫৫ রান করে আইরিশরা।

পরবর্তীতে ম্যাচ চলাকালে বৃষ্টি বাধায় ডিএলএস মেথড অনুযায়ী ৪০ ওভার শেষে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ২৫৯ রানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *